1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।।

  • আপডেটের সময় : শনিবার, ২৫ মে, ২০২৪
  • ২১

সিলেট প্রতিনিধি :-

সুনামগঞ্জের জগন্নাথপুরে সেফুদা খান নামের ফেসবুক ফেক আইডির মাধ্যমে সংক্রান্ত পরিবারের উপর মিথ্যা অপপ্রচারে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। ফেক আইডি দিয়ে একটি সম্ভ্রান্ত পরিবারের উপর মিথ্যা অপপ্রচারে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুশীল সমাজ, জনপ্রতিনিধি সহ এলাকাবাসী নানা শ্রেণী ও পেশার মানুষের মধ্যে বইছে তীব্র নিন্দা ও প্রতিবাদের ঝড়।
জানাগেছে উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের কুবাজপুর গ্রামের সম্ভ্রান্ত পরিবার মৃত শাহ নেওয়াজ চৌধুরীর স্ত্রী সুহেনা আক্তার চৌধুরীর ছবি এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ‘সেপুদা খান”নামের ফেক আইডি দিয়ে মিথ্যা অপপ্রচার করায় এলাকাবাসী এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
সেফুদা আইডিতে যে ইমেইল দিয়ে ও মোবাইল নাম্বারে পরিচালিত হচ্ছে সে মোবাইল নাম্বার ও ব্যক্তিকে খুঁজে বেরকরে আইনের আওতায় আনতে জগন্নাথুর থানা পুলিশে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। জগন্নাথপুর থানার জিডি নাং ১০৩১ ।

সুহেনা আক্তার চৌধুরী জগন্নাথপুর পত্রিকাকে জানান দীর্ঘদিন ধরে আমার এলাকার কিছু কুচক্রী মহল আমাকে হয়রানি করার জন্য বিভিন্ন ভাবে অপচেষ্টার মাধ্যমে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। আমি কি ধরনের ব্যক্তি আমার এলাকার মানুষ ভালো জানেন। নিন্দুকেরা কত কিছু করে। মিথ্যা ভিত্তিহীন উদ্দেশ্য প্রনোদিত কাল্পনিক, বিভ্রান্তিকর চিত্র ফেক আইডিতে দিয়ে অপপ্রচারে মানুষ বিচলিত হবে না। তিনি আরো বলেন,ফেক আইডি মানেই জারজ, এসস্তর পরিচালনা জারজরাই করে।
শত্রু আমার পিছনে লেগে কিছুই করতে পারবে না ইনশা আল্লাহ। আমি পেক আইডির বিরুদ্ধে থানায় অভিযোগ করেছি, যারা সেফুদা ফেক আইডিতে বুঝে না বুঝে লাইক,কমেন্ট ও শেয়ার করবে তাদেরকেও আইনের আওতায় আনতে সিলেট সাইবার ট্রাইব্যুনালে আইনি ভাবি মোকাবেলা করব।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD