1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

জগন্নাথপুরে মাদ্রাসায় মাইকে গজল গাওয়া নিয়ে দুই শিক্ষকের মধ্যে হামলার ঘটনায় থানায় মামলা।।

  • আপডেটের সময় : শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ১৯৩৯

মোঃ আব্দুল ওয়াহিদ,

(জগনাথপুর) সুনামগঞ্জ থেকে :-

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কামরাখাই জয়নগর দাখিল মাদ্রাসায় মাইকে গজল গাওয়া নিয়ে দুই শিক্ষকের মধ্যে হামলার ঘটনায় মামলা দায়ের হয়েছে।
হামলায় উভয় শিক্ষকই আহত হয়েছেন।
আহতরা হচ্ছেন , ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার আলী কালিবাজাইল গ্রামের মৃত আব্দুল মোতালিব এর পুত্র মোঃ রবিউল হাসান। অপরজন হলেন জগন্নাথপুর উপজেলাধীন রানিগঞ্জ ইউনিয়নের কামড়াখাই গ্রামের মাহবুব আলম।
গত ২৮ ফেব্রুয়ারি বুধবার ২টার দিকে এ ঘটনা ঘটে।

রবিউল হাসান ওই মাদ্রাসায় শিক্ষকতা করে আসছেন।
দীর্ঘদিন ধরে শিক্ষকদের মধ্যে গ্ৰুফিং চলে আসছে। ঐদিন মাহবুব আলম এক ছাত্র দিয়ে মাদ্রাসার মাইকে গজল পরিবেশন করাইলে, শিক্ষক রবিউল হাসান শব্দ দূষণের জন্য মাইক বন্ধ অথবা সাউন্ড কমানোর জন্য বলায় শিক্ষক মাহবুব আলম রবিউল হাসানের উপর আঘাত করলে বইয়ের মধ্যে হাতাহাতির এক পর্যায়ে উভয় শিক্ষক আহত হন। শিক্ষক মাহবুব আলম নাকে হয়ে রক্ত ঝরতে থাকলে তার অনুসারীরা রবিউলকে মারার জন্য উদ্বুদ্ধ হলে মাদ্রাসার একটি কামড়ায় আটকে রেখে পুলিশে খবর দিয়ে তাকে সুপর্দ করেন।পরে দুই দুই শিক্ষকের হামলার ঘটনায় জগন্নাথপুর থানা পুলিশ মামলা দায়ের করে শিক্ষক রবিউল হাসানকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।
এ ঘটনায় এলাকায় থনথমে অবস্থা বিরাজ করছে।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

5 responses to “জগন্নাথপুরে মাদ্রাসায় মাইকে গজল গাওয়া নিয়ে দুই শিক্ষকের মধ্যে হামলার ঘটনায় থানায় মামলা।।”

  1. সোহাগ উদ্দিন , says:

    এরা শিক্ষক না হিংস্রক । এদের কারনেই আমাদের মাদ্রাসার এই অবস্থা । আমাদের বাবা চাচারা এই মাদ্রাসার জন্য নিজের জীবন বিলিয়ে দিয়েছেন । আর তারা এই মাদ্রাসা কে মনে করতেছে সন্ত্রাস খানা । এদের উচিত শিক্ষা দেওয়া হোক ।

  2. আমি এই মাদ্রাসার একজন সাবেক ছাত্র says:

    শুধু মাহবুব আলমের নাক দিয়ে রক্ত বের হইছে এটাই লিখলেন!! রবিউল স্যারের যে গাল ফাটিয়ে দিছেন উনি, স্যারকে যে চেয়ার থেকে লাথি দিয়ে ফেলে দিয়েছেন উনি, এইগুলা লিখলেন না কেন??

    তাছাড়া মাহবুব আলম এই মাদ্রাসার একজন সাধারণ গ্রন্থাগারের কর্মকর্তা হয়ে কিভাবে একজন সিনিয়র শিক্ষকের গায়ে হাত তুলে??

  3. Anonymous says:

    সাংবাদিকতার যোগ্যতা নেই আপনার যেখানে টাকার কাছে নিজেই বিক্রি হয়েছেন।

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD