1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

জগন্নাথপুরে প্রবাসী কর্তৃক জোরপূর্বক মাটি কেটে জমি দখলের চেষ্টার অভিযোগ।।

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৬১

জগন্নাথপুর প্রতিনিধি :

সুনামগঞ্জের জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসী কর্তৃক এজমালি ভূমি থেকে জোর পূর্বক মাটি কেটে দখলের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

অভিযুগে প্রকাশ উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের কুবাজপুর গ্রামের মৃত হাজী রইছ মিয়ার ছেলে যুক্তরাজ্য প্রবাসী হায়দর মিয়া ও তার লোকজনদের বিরুদ্ধে, তিনিযর স্বামীর মালিকানা ভূমি থেকে জোরপূর্বক মাটি কেটে জায়গা দখলের চেষ্টা করেছেন বলে জগন্নাথপুর থানায় অভিযোগ দায়ের করেন।
গত ২৮শে ফেব্রুয়ারি
এই বিষয়ে শাহ নেওয়াজ চৌধুরীর স্ত্রী সুহেনা আক্তার চৌধুরী বাদী হয়ে জগন্নাথপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করছেন।

এলাকাবাসী সূত্রে,তথ্য অনুসন্ধানে ও অভিযোগে প্রকাশ, এজমালি মালিকানা ভূমি থেকে ইস্কেভেটর দ্বারা মাটি কেটে কয়েকটি ট্রাক্টর দ্বারা দ্রুত মাটি নেওয়ার কাজ চলছে।
এজমালি মালিকানা ভূমি থেকে জোরপূর্বক মাটি কেটে নেওয়ায় গ্রামবাসী সহ উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় আপনি কি করবো টনা সহ বড় ধরনের সংঘর্ষের আশঙ্কা করছেন এলাকাবাসী।

মৃত শাহ নেওয়াজ চৌধুরীর স্ত্রী সুহেনা আক্তার চৌধুরী এ বিষয়ে প্রতিনিধিকে বলেন, আমার স্বামী শাহনেওয়াজ চৌধুরী কুবাজ পুর মৌজার জে এল নং ১৯৮, খতিয়ান নং১৪৫০, দাগ নং ২৬৪৯, পরিমাণ ৮ একর ১১ শতক জায়গার মালিক ও দখল থাকা সত্ত্বেও আমার স্বামী না থাকায় যুক্তরাজ্য প্রবাসী প্রভাবশালী হায়দর মিয়ার নেতৃত্বে একদল উশৃংখল ও দাঙ্গাবাজ প্রকৃতির লোকেরা আমাকে প্রকাশ্যে অব্যাহত হুমকি দিয়ে আসছে।তাহারা চাইতেছে একটি দাঙ্গা হাঙ্গামা সহ অপ্রীতিকর ঘটনা ঘটাতে। আমি একজন নিরীহ নারী এজন্য প্রধানমন্ত্রী ও আইন-শৃঙ্খলা বাহিনীসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।

এ বিষয়ে জানতে যুক্তরাজ্য প্রবাসী হায়দর মিয়া, জোরপূর্বক মাটি কাটার কথা অস্বীকার করে, এজমালি নিজ মালিকানা ভূমি থেকে মাটি কাটার কথা স্বীকার করেন।

জগন্নাথপুর থানার ওসি আমিনুল ইসলাম জানান, এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে তাদেরকে বলা হয়েছিল সার্ভেয়ার দিয়ে জমি আলাদা করার পর মাটি কাটতে। এখন নতুন করে মাটি কাটার বিষয়টি আমার জানা নেই। কেউ যদি জোরপূর্বক মাটি কেটে জমি দখলের চেষ্টা চালায় ও হুমকি দেয়, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD