1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

জগন্নাথপুরে মিথ্যা ও মানহানিকর সংবাদ প্রকাশ করায় হুমায়ুনসহ ৩ জনের বিরুদ্ধে সাইবার ট্রাইবুনালে মামলা ।।

  • আপডেটের সময় : শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
  • ১১২৫

মোঃ আব্দুল ওয়াহিদ,

জগন্নাথপুর সুনামগঞ্জ থেকে :-

সুনামগঞ্জের জগন্নাথপুরে কবরস্থানের ভুমি নিয়ে মিথ্যা ও মানহানিকর সংবাদ প্রকাশের অভিযোগ হুমায়ুন সহ তিন জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ।
ভুক্তভোগী ব্যক্তি সম্প্রতি দু-একটি অনলাইন পোর্টালে মিথ্যা ও মানহানিকর সংবাদ প্রচার করায় হুমায়ুন সহ ৩ জনের বিরুদ্ধে সিলেটের সাইবার ট্রাইব্যুনালে মামলা দায়ের করেছেন।
মামলার বিবাদীরা হচ্ছেন অনলাইন নিউজ পোর্টাল জনতার বার্তা সম্পাদক ও অনলাইন নিউজ পোর্টাল নতুন সিলেট এর জগন্নাথপুর প্রতিনিধি হুমায়ুন কবিরসহ অনলাইন নিউজ পোর্টাল নতুন সিলেটের সম্পাদক ও প্রকাশক এস .এম. নাসিরুদ্দিন, উপ সম্পাদক মোঃ জাকির হোসেন।

অভিযোগপত্রে মামলার বাদী জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের কান্দারগাঁও গ্রামের বাসিন্দা জয়নাল আবেদীন তালুকদার উল্লেখ করেন- তার মৃত পিতার নামে রেকর্ড কৃত পারিবারিক কবরস্থান নিয়ে সম্প্রতি অনলাইন পোর্টাল জনতার বার্তা ও নতুন সিলেটে মিথ্যা , মানহানিকর সংবাদ পরিবেশন করা হয়।

উক্ত সংবাদ মাধ্যমে জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টাকারী জয়নালের বিরদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি, একটি কবরস্থানের জায়গা দখল করতে দীর্ঘদিন ধরে চেষ্টা করছেন এমন অভিযোগ উঠেছে স্থানীয় জয়নাল আবেদীনের বিরুদ্ধে এরকম মিথ্যা ও মনগড়া সংবাদ উপস্থাপন করা হয়। প্রকৃতপক্ষে এই ভূমি তাদের নিজেদের। উক্ত কবরস্থানে তার পিতাসহ তার পূর্ব পুরষদের কবর রয়েছে।

এছাড়াও উক্ত সংবাদে ভূমি দখলসহ আরো অনিয়মে জড়িত মনগড়া এমন তথ্য উপস্থাপন করা হয়। এতে তার সাকিনের অন্যান্য মুসল্লীদের সাথে সামাজিক সম্প্রীতি বিনষ্ট তথা অস্থিরতা ও বিশৃঙ্খলা সৃষ্টি করার পায়তারা মাত্র।
মামলার বিষয়ে জানতে চাইলে বাদী জয়নাল আবেদীন বলেন,আমি নিউজের জন্য সাংবাদিক হুমায়ুন কবির সহ ২জন সংবাদ কর্মী নেওয়ার পর সে আমার কাছে পাঁচ হাজার টাকা চায়।আমি তাদের দাবি কৃত টাকা না দেওয়ায় বিপক্ষের লোকদের কাছ থেকে আর্থিক ফায়দা নিয়ে আমাদের বিরুদ্ধে মানহানি কর সংবাদ প্রচার করে। সংবাদ প্রচারের পর হুমায়ুন কে জিজ্ঞেস করলে সে অশোভন আচরণ করে,পরে সুবিচারের আশায় আমি সাইবার ট্রাইব্যুনালে শরণাপন্ন হয়েছি মামলা দায়ের করি।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD