1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

জগনাথপুরে পূর্ব শত্রুতার জের ধরে ওতর্কিত সন্ত্রাসী হামলায় পিতা ও পুত্র আহত।

  • আপডেটের সময় : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ৩৬৫

মোঃ আব্দুল ওয়াহিদ,

জগন্নাথপুর (সুনামগঞ্জ) থেকে :-

সুনামগঞ্জ জেলার জগন্নাথপুরে পূর্ব শত্রুতার জের ধরে ওতর্কিতভাবে সন্ত্রাসী হামলায় পিতা ও পুত্র আহত হওয়ার খবর পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে।

তথ্য অনুসন্ধানে,এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত ১ ডিসেম্বর শুক্রবার বিকাল ৪ ঘটিকায় রানীগঞ্জ বাজার এর দক্ষিণ পাড়ে টম টম স্টেশনে এ হামলার ঘটনাটি সংঘটিত হয়।

জানা যায়, দীর্ঘদিন ধরে নোয়াগাও গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে মিরজু মিয়ার সাথে এক ঐ গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে কউছর মিয়ার গ্রাম্য বিভিন্ন বিষয়াদী নিয়া বিরোধ চলে আসছে। এরই জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে ওৎ পেতে থাকা সঙ্ঘবদ্ধ দুর্বৃত্তরা পিছন থেকে তাদের উপর হামলা চালিয়ে মিরজু মিয়া (৪৫) ও তার ছেলে নাইম( ২২)কে গুরুতর আহত করে। তাদের সুর চিৎকারে এলাকাবাসী লোকজন আসার পর দুষ্কৃতিকারীরা পালিয়ে যায়।
এ সময় এলাকাবাসীরা আহতদের উদ্ধার করে পিতা ও পুত্রকে জগন্নাথপুর স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করেন। আহত মিরজু মিয়ার অবস্থা আশঙ্কার জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট এমএ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। এ ব্যাপারে আহত নাইম বলেন, বিকেল হনুমান চারটার দিকে মোটরসাইকেলে আমি ও আমার আব্বা রানীগঞ্জ বাজার থেকে বাড়ি যাওয়ার সময় টমটম স্ট্যান্ডে আসা মাত্র পূর্ব থেকে ওৎ পেতে থাকা মৃত আব্দুল কাদিরের ছেলে কউছর এর নেতৃত্বে সাফিক, কাউছার, শফিক, সফিল , সোহান,সহ ৬/৭ জন অস্ত্রধারী সন্ত্রাসী পিছন থেকে অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে‌। এবং আমার পিতার সাথে থাকা এক লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে যায়। হামলার ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD