1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

মাদীনাতুল উলূম হবিবপুর হাফিজয়া মাদ্রাসার ২য় সাময়িক পরীক্ষা শুরু

  • আপডেটের সময় : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ৪৯৮

মোঃ আব্দুল ওয়াহিদ,

জগন্নাথপুর সুনামগঞ্জ থেকে :-

সুনামগঞ্জ জেলার অন্যতম ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান আল-মাদিনাতুল খাইরী আল-ইসলামীর চেয়ারম্যান, লন্ডন প্রবাসী মাওলানা শায়েক ফয়েজ আহমদ এর প্রতিষ্ঠিত জগন্নাথপুর উপজেলার পৌর শহরের মাদীনাতুল উলূম হবিবপুর হাফিজিয়া মাদ্রাসার চলতি শিক্ষাবর্ষের ২য় সাময়িক পরীক্ষা আজ (২৫ নভেম্বর) শনিবার সকাল ১০টা থেকে শুরু হয়েছে।

নির্ধারিত সময় সকাল ১০টার ঘন্টা বাজার পূর্বে মাদ্রাসার শিক্ষা সচিব মহাপরিচালক হযরত মাওলানা ফজলুর রহমান এর হাত থেকে শিক্ষকগন প্রশ্নপত্র গ্রহণের মধ্য দিয়ে ২য় সাময়িক পরীক্ষা শুরু হয়।
এ বিষয় মাওলানা ফজলুর রহমান বলেন, পরীক্ষা উপলক্ষে মাদ্রাসার সুবিশাল শিক্ষাভবনের ৩য় তলায় পরীক্ষার হল নির্ধারণ করা হয়। এমন সুবিন্যাস্তভাবে হলে আসন সাজানো হয় যে, প্রতিটি পরীক্ষার্থীর ডানে ও বামে এবং সামনে ও পিছনে ভিন্ন জামাতের ছাত্র থাকে। যাতে কেউ চাইলেও কারো কাছ থেকে দেখে লেখার সুযোগ না পায়। তাছাড়া আমরা হলে পর্যাপ্ত সংখ্যক শিক্ষক দিয়েছি এবং তারা পরীক্ষা চলাকালীন পুরো সময় কড়া নজরদারি করে যাবেন।


পরীক্ষা চলাকালীন সময়ে
বিশাল আয়তনের পরীক্ষা হলে পিনপতন নীরবতায় ছাত্ররা অত্যন্ত সুশৃঙ্খলভাবে পরীক্ষার খাতায় লিখতে দেখা গেছে।পরীক্ষা শেষ হওয়া পর্যন্ত পুরো সময় হলে উপস্থিত থেকে পরীক্ষার তদারকি করেছেন হযরত মাওলানা মাহবুবুর আলম,হযরত মাওলানা মুফতী জুনাঈদ আলম , হজরত মাওলানা মুফতী মিছবাহ উদ্দিন ,হযরত মাওলানা হাফিজ আব্দুর রহমান , হযরত মাওলানা হাফিজ সিরাজুল ইসলাম , হযরত মাওলানা জসিম উদ্দিন , হযরত মাওলানা মুছাদ্দিক আহমদ , মাষ্টার ফারহান আহমদ, মাষ্টার মোহাম্মদ আলী, হযরত মাওলানা হাফিজ সালমান আহমদ

এসময় পুরো পরীক্ষার হল জুড়ে এক মুগ্ধকর দৃশ্য বিরাজ করেছে।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD