1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

জগন্নাথপুরে সেতু ভেঙে পড়ার ঘটনায় সড়ক ও জনপথ (সওজ)তিন কোটি টাকার ক্ষয়ক্ষতির মামলা।

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ১৭২

মোঃ আব্দুল ওয়াহিদ,

সুনামগঞ্জ-জগন্নাথপুর-আউশকান্দি-ঢাকা আঞ্চলিক মহাসড়কের জগন্নাথপুর উপজেলার নলজুর নদীর
শাখা কাটাগাঙ্গের ওপরে বেইলি সেতু ভেঙ্গে ট্রাকসহ পড়ার ঘটনায় সুনামগঞ্জ সড়ক ও জনপথ (সওজ) মেসার্স ফাতেমা টেডার্স এর মালিক খাজা শাকিল আহমদ চিন্তা ও মৃত ট্রাক চাল কে আসামি করে মামলা হয়েছে। মঙ্গলবার রাতে জগন্নাথপুর থানায় মামলাটি করে সড়ক ও জনপথ (সওজ)। সেতু ভেঙে পড়ায় তিন কোটি টাকা ক্ষতি হয়েছে এর অভিযোগে মামলাটি করেন সুনামগঞ্জ সওজের উপসহকারী প্রকৌশলী আশিকুর রহমান।

গত মঙ্গলবার বিকেলে ঢাকা থেকে জগন্নাথপুর বাজারে আসার পথে সিমেন্টবাহী ট্রাকটি সেতুতেকে নামার সময় উত্তর প্রান্তে সেতুটি ভেঙে নদীতে পড়ে যায়। এ ঘটনায় ট্রাকের চালক ও তাঁর সহকারী নিহত হন।

সেতু ভেঙে যাওয়ায় রাজধানীসহ দেশের বিভিন্ন অঞ্চলে এই সড়ক দিয়ে যান চলাচল বন্ধ রয়েছে। ফলে চরম দুর্ভোগে পড়েছেন এই মহা সড়ক দিয়ে চলাচলকারী যাত্রীরা।

পুলিশ, এলাকাবাসী ও সওজ সূত্র জানায়, জগন্নাথপুর বাজারের মেসার্স ফাতেমা ট্রের্ডাসের মালিক শাকিল চিশতির ব্যবসা প্রতিষ্ঠানের জন্য ৫০০ বস্তা সিমেন্ট নিয়ে মঙ্গলবার বিকেলে ঢাকা থেকে জগন্নাথপুরে আসছিল ট্রাকটি। কাটাগাঙ্গে বেইলি সেতুতে উঠতেই সেতু ভেঙে ট্রাকটি নদীর পানিতে পড়ে যায়। এ ঘটনায় মারা যান চালক ভোলাগঞ্জের ফারুক মিয়া (৫০) ও চালকের সহকারী বাসিন্দা জাকির মিয়া (৩৫)।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমানবলেন, পরিবহন আইনে জগন্নাথপুর থানায় সওজের কর্মকর্তা বাদী হয়ে মামলা করেছেন। দুর্ঘটনায় নিহত দুজনের মরদেহ তাঁদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD