1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

নারায়ণগঞ্জ সদর থানা ১৬নং ওয়ার্ড বিএনপির দ্বি-বাষির্ক সম্মেলন ২০২৩ ইং অনুষ্ঠিত হয়েছে

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ৬৯

ফাতেমা আক্তার মাহমুদা ইভা

নারায়ণগঞ্জ দেওভোগে
১৬নং ওয়ার্ড বিএনপি নেতা মনির হোসেনের সভাপতিত্বে ও সদর থানা বিএনপির যুগ্ম-আহ্বায়ক পারভেজ মল্লিকের সঞ্চালনায় অনুষ্ঠানে
বুধবার (৭ জুন) বুধবার বাদ মাগরিব দেওভোগস্থ জান্নাত কমিউনিটি সেন্টারে এ সম্মেলনের আয়োজন করা হয়। দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক ও বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর থানা বিএনপির সদস্য সচিব আওলাদ হোসেন, মনোয়ার হোসেন শোখন, এড. বিল্লাল হোসেন, আলমগীর হোসেন, শহিদুল ইসলাম রিপন, আমিনুর ইসলাম মিঠু, বন্দর থানা বিএনপির সদস্য সচিব এড. শরিফুল ইসলাম শিপলু,সদর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক দিদার খন্দকার। উন্নয়নের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুস সবুর খান সেন্টু, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সদর থানা বিএনপির আহ্বায়ক হাজ্বী ফারুক হোসেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে আতাউর রহমান মুকুল বলেন,এ সময় দেশের বর্তমান পরিস্থিতির বিষয়ে উল্লেখ করে তিনি বলেন, দেশে এখন বিদ্যুৎ নাই। ধন সম্পদ লুট করে বিদেশে পাচার করার ফলে দেশের এ অবস্হা।কারন কয়লা কিনার টাকা নাই, সব অবৈধ সরকার ও তার আমলারা খেয়ে ফেলেছে। উন্নয়নের নামে দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে দিয়েছে। এখন পালাবার পথ খুজছে। আর বেশি দিন সময় নাই, রাতের আধাঁরের ভোটচোর সরকারের বিচার এদেশের মাটিতে হবে। আজকে নারায়ণগঞ্জের কিছু কমিটি দেখলে মনে হয় বিএনপি বিলুপ্ত হয়ে গেছে। যারা রাজপথে আন্দোলন সংগ্রাম করে মামলা হামলার শিকার হয়েছে তাদেরকে মূল্যায়ন করা হয়নি। বিএনপিকে ধ্বংস করার জন্য সিনিয়র নেতােদর বাদ দিয়ে, নতুনদের দিয়ে কমিটি করা হচ্ছে।বহিরাগতদের দিয়ে মহানগর বিএনপির নেতৃত্ব দেওয়ার কারনে আজকে এই পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

এসময় আরো বক্তব্য রাখেন, সদর থানা বিএনপির যুগ্ম-আহবায়ক রাশেদুল ইসলাম টিটু, কাউছার আহম্মেদ,মনির মল্লিক,শফিকুল ইসলাম সোহেল,মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বক্তব্য শেষে উপস্থিত নেতৃবৃন্দ ৭ সদস্য বিশিষ্ট ১৬নং ওয়ার্ড বিএনপির কমিটি ঘোষনা করা হয়।
কমিটিতে সভাপতি হিসেবে দ্বায়িত্ব প্রদান করা হয় প্রবীন নেতা মনির হোসেন, সিনিয়র সহ-সভাপতি পদে তোফাজ্জল সিদ্দিকী, সহ-সভাপতি বাবুল প্রধান, সাধারণ সম্পাদক মোঃ হোসেন,সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদন

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD