1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

নারায়ণগঞ্জে মীর মোখলেসুর রহমানের উদ্যোগে শহীদ জিয়ার ৪২ তম শাহাদাত বার্ষিকী ও দোয়া মাহফিল।

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ৭৭

ফাতেমা আক্তার মাহমুদা ইভা,

বিশেষ প্রতিনিধ নারায়ণগঞ্জ থেকে :-

নারায়ণগঞ্জ কাশিপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের সভাপতি মীর মুঘলেসুর রহমানের উদ্যোগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাত বার্ষিকীতে আলোচনা মিলাদ, দোয়া ও কাশিপুর নূর মসজিদে অনুষ্ঠিত হয়েছে।

কাশিপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের সভাপতি মীর মোখলেসুর রহমানের উদ্যোগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর ৪২ তম শাহাদাত বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিলে অনুষ্ঠিত হয়।

৩০ মে বুধবার বাদ আছর ৪ টায় অনুষ্ঠিত শাহাদাত বার্ষিকীতে আলোচনা ও
দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন জাহিদ হাসান রোজেল, সাবেক যুগ্ম-আহবায়ক নারায়ণগঞ্জ জেলা বিএনপি ।
বিষেশ অতিথি : রাসেল , সভাপতিত্ব করেন
মীর মোকলেছুর রহমান, সভাপতি কাশিপুর ইউনিয়ন মৎস্যজীবী দল। প্রধান অতিথি ও সভাপতি বক্তব্যে বলেন, বাংলাদেশের মহান রাষ্ট্রনায়ক শহীদ জিয়াউর রহমানের মাগফিরাত আামরা কামনা করি । আজ উনার কথা না বলেই নয়। জিয়াউর রহমান দেশের জন্য উনার অনেক অবদান আছে। উনি আমাদের স্বাধীনতার ঘোষক। উনি আমাদের দেশের জন্য অনেক করছেন। আমরা উনার অবদান ভূলতে পারবো না।আজ জিয়া কোটি মানুষের হৃদয়ের স্পন্দন ও মনের কুটায় জায়গা করে আছেন। শহীদ জিয়াউর রহমান যুদ্ধ করে ১৬ কোটি মানুষকে স্বাধীন করে দিয়েছেনন তিনি ।তিনির শাহাদাৎ এর পর বাংলাদেশের মানুষের এক সম্পদ হারানোর মর্ম জাতি কল্পনার করতে পারেন না। অতএব সময় আাসছে একতরফা আন্দোলন চলছে দেশ নেএী বেগম খালেদা জিয়ার নির্দেশে এবং তারেক রহমানের নেতৃত্বে একতফা আন্দোলন হচ্ছে। আামার ভোট আমি দিব যাকে ইচ্ছে তাকে দিব। ভোট দিলে দিনে দিব রাতের বেলায় বেলায় আর ভোট নয়। এমপি মন্ত্রীদেরা জনগণের কথা বলবে এটা তাদের ব্যবসা না। ভমি দখল করে আারদ হয়েছে। শহিদ জিয়া যখন বাংলাদেশে রাষ্ট্রপতি তখন সেই নীতি রাষ্ট্রের দায়িত্ব পালন করা তখন সেই আামাদের জিয়াউর রহমান অফিসিয়াল দায়িত্ব পালন করছেন। আবার জনগণের কাছে গেছেন সাধারণ মানুষের মত জুতা না পড়ে খাালে গিয়ে মাটি কেটে জনগণের সাথে অবাধে রাস্তায় ঘাটে চষে বেরিয়েছে। পৃথিবীর এমন কোনো ইতিহাসে এমন কোনো রাষ্ট্রপতি দেখতে পাবেন না।আজ জিয়া কোটি মানুষের সাক্ষর হয়ে আছেন শহিদ জিয়া অবদান আমরা কখনো ভুলবো না ভুলতে পারিনা।বক্তব্য ও মিলাদ পর এলাকার নেতাকর্মী মুসল্লী সহ এলাকার বাসিন্দারা, মসজিদের হুজুরা ও মারদাসা ছাএরা দোয়া করেন এবং শিরনি বিতরণ করেন ।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD