1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

জগন্নাথপুরের ইসহাকপুর উচ্চ বিদ্যালয় দাওয়াত পায়নি ওয়ার্কসপের ! দায় কার ?

  • আপডেটের সময় : বুধবার, ৩১ মে, ২০২৩
  • ৩৭

জগন্নাথপুরের ইসহাকপুর উচ্চ বিদ্যালয় দাওয়াত পায়নি ওয়ার্কসপের ! দায় কার ?

মোঃ আব্দুল ওয়াহিদ,

জগন্নাথপুর (সুনামগঞ্জ) থেকে:-

সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার জগন্নাথপুর পৌর শহরের ইসহাকপুর পাবলিক উচ্চ বিদ্যালয় পারফরমেন্স বেজড ফর সেকেন্ডারী ইন্সটিটিউশন্স (পিবিজিএসআই) স্কীমের আওতায় অনুষ্ঠিত প্রশিক্ষণে অংশ গ্রহন করার পত্র না পাওয়ায় স্কুল ম্যানেজিং কমিটি, শিক্ষক ও এলাকার সুশীল সমাজ ক্ষোভ প্রকাশ করেছেন।

গত ২৯ মে পারফরমেন্স বেজড ফর সেকেন্ডারী ইন্সটিটিউশন্স (পিবিজিএস আই) স্কীমের আওতায় উপজেলার ২৬টি স্কুল ও ১৯টি মাদরাসার প্রধান শিক্ষক, সহকারী প্রধান শিক্ষক ও সভাপতিগণ  পৌর শহরের জগন্নাথপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় হলরুমে একদিনের ওয়ার্কসপে অংশ গ্রহন করেন। উক্ত ওয়ার্কসপে পৌর শহরের সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ও উপজেলা, জেলা, বিভাগীয় ও জাতীয় পর্যায়ে বিভিন্ন সময়ে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ গ্রহন করে সফলতা অর্জন  করা  ইসহাকপুর পাবলিক উচ্চ বিদ্যালয় দাওয়াত পায়নি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ রুহুল আমীন জানান, বিনা কারণে আমার এমপিওর আবেদন বাতিল করায় আমি উপ-পরিচালক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক সিলেট অঞ্চল সিলেট বরাবরে গত ১৩ এপ্রিল আবেন করায় মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একে এম মুখলেছুর রহমান ক্ষুব্দ হয়ে গত ২৯ মে অনুষ্ঠিত ওয়ার্কসপে আমাদের বিদ্যালয়ের কোন প্রতিনিধি উপস্থিত হওয়ার পত্র প্রেরন করেননি।

ম্যানেজিং কমিটির সভাপতি বদরুল ইসলাম জানান, মাধ্যমিক শিক্ষা অফিসারের বিভিন্ন অনিয়মের বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করায় আমাদেরকে উক্ত ওয়ার্কসপে অংশ গ্রহন করার সুযোগ করে দেননি। মাধ্যমিক শিক্ষা অফিসার আমাদের প্রতি অবিচার করেছেন। বিষয়টি তদন্তকরে ব্যবস্থা গ্রহনে সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষের সু-দৃষ্ঠি কামনা করছি। 

জগন্নাথপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একে এম মুখলেছুর রহমান জানান, ওয়ার্কসপে অংশ গ্রহনের জন্য নির্ধারিত সংখ্যা একশত জন থাকায় যে সব বিদ্যালয় ওয়ার্কসপে অংশ গ্রহনের সুযোগ পায়নি, পরবর্তীতে বাজেট সাপেক্ষে তাদের সুযোগ করে দেয়া হবে।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD