1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

জগন্নাথপুরে জামাল হত্যার “মূলহোতা” গ্রেপ্তার, উদ্ধার হলো সেই গুলিকরা বন্দুক ।।

  • আপডেটের সময় : রবিবার, ১৪ মে, ২০২৩
  • ৪১৯

মোঃ আব্দুল ওয়াহিদ, জগন্নাথপুর সুনামগঞ্জ থেকে :-

সুনামগঞ্জের জগন্নাথপুরে গুলিতে নিহত সৈয়দ জামাল (৪০) হত্যা মামলার অন্যতম আসামি সৈয়দ হুসবান আহমদকে (৩৩) গ্রেপ্তার করেছে পুলিশ।
আজ রোববার আসামিকে সুনামগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

গতকাল শনিবার ফেনী জেলা শহর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
হুসবান উপজেলার সৈয়দপুর (ঈশানকোনো) গ্রামের মৃত সৈয়দ এলাইছ মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করেন মামলার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার উপপরিদর্শক (এসআই) জিন্নাতুল ইসলাম তালুকদার।তিনি বলেন, হুসবান এ ঘটনার মুলহোতা। গ্রেপ্তারের পর তার তথ্যমতে ঘটনায় ব্যবহৃত একটি একনলা বন্দুক ও চারটি কার্তুজ উদ্ধার করা হয়েছে।

সম্প্রতি,উপজেলার সৈয়দপুর (ঈশানকোণা) গ্রামের সৈয়দ আলমগীর মিয়ার সঙ্গে সৈয়দ হোসাইন আহমেদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে চরম উত্তেজনা চলে আসছিল। এরই জেরে গত ২৮ এপ্রিল রাতে দু’পক্ষের লোকজনের মধ্যে কথা-কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষের ছুঁড়া গুলিতে সৈয়দ জামাল গুলিবিদ্ধ হলে তাঁকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আহত হন আরো চার জন।

১ মে নিহতের ভাই সৈয়দ হোসাইন আহমদ বাদী হয়ে সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবুল হাসানসহ ৫ জনের নাম উল্লেখ করে জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করেন। পরে ৬ মে ঘটনার সাথে জড়িত সন্দেহে জুম্মান আহমদ (২৭) নামের একজনকে গ্রেপ্তার করে জগন্নাথপুর থানা পুলিশ।

তথ্য অনুসন্ধানী জানা যায়,জগন্নাথপুর থানার সৈয়দপুর ঈশানকোনা এলাকায় গত ২৮-০৪-২০২৩ খ্রি. রাত ০৯:১৫ ঘটিকার সময় আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে, দুই পক্ষের তর্কবিতর্কের একপর্যায় সৈয়দ হুসবান আহমদ তার বসতঘর হতে বন্দুক নিয়ে এলোপাতাড়ি গুলি ছুড়লে সৈয়দ জামাল (৪৫), নিহত হয় এবং বেশ কয়েকজন গুলিবিদ্ধ হন।এ ঘটনায় মৃতের ভাই সৈয়দ হোসাইন গত ০১-০৫-২০২৩ খ্রি. জগন্নাথপুর থানায় হাজির হয়ে আসামি ১। সৈয়দ আলমগীর (৪৭), ২। সৈয়দ হুসবান আহমদ (৩৫), উভয় পিতা-মৃত সৈয়দ এলাইছ মিয়া, ৩। মোঃ আবুল হাসান (৫৫), পিতা-মৃত আব্দুল হক, ৪। সৈয়দ মাহফুজ আহমদ (২৫), পিতা-জিতু মিয়া, ৫। সৈয়দ ইসহাক আহমদ (২০), পিতা-সৈয়দ আলমগীর, সর্বসাং-সৈয়দপুর ঈশানকোনা, থানা-জগন্নাথপুর, জেলা-সুনামগঞ্জসহ অজ্ঞাতনামা ৭/৮ জনের বিরুদ্ধে অভিযোগ দিলে জগন্নাথপুর থানায় হত্যাসহ অন্যান্য ধারায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।

উক্ত মামলা রুজুর পর হতে এজাহারনামীয় পলাতক আসামিদের গ্রেফতারে মামলাটির তদন্তকারী অফিসার এসআই মোঃ জিন্নাতুল ইসলাম তালুকদারসহ সুনামগঞ্জ জেলা পুলিশের একটি চৌকশ টিম মৌলভীবাজার, ঢাকা, ফেনী, চট্টগ্রামসহ দেশের বিভিন্ন জেলায় অভিযান পরিচালনা করে এই হত্যা মামলার মূলহোতা এজাহারনামীয় ০২নং আসামি সৈয়দ হুসবান আহমদ (৩৫)কে, ১৩-০৫-২০২৩ খ্রি. ফেনী জেলা সদর থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামির দেওয়া তথ্যানুযায়ী ঘটনার সময় ব্যবহৃত ১টি একনালা বন্দুক ও ৪টি কার্তুজ উদ্ধারপূর্বক সাক্ষীদের উপস্থিতিতে জব্দ তালিকামূলে জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামিকে পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে এবং পলাতক আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD