1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

জগন্নাথপুরে কাবিন জালিয়াতি নিয়ে আদালতে মামলা,  সোলেমানের স্বীকারোক্তি ।।

  • আপডেটের সময় : বুধবার, ১০ মে, ২০২৩
  • ৩৭০১

মোঃ আব্দুল ওয়াহিদ,
জগন্নাথপুর সুনামগঞ্জ থেকে :-

সুনামগঞ্জের জগন্নাথপুরে বিয়ের কাবিন জালিয়াতি নিয়ে সুনামগন্জ আদালতে মামলা দায়ের হয়েছে। গত ২০ ফেরুয়ারী শাহনাজ পারভীন লিসা বাদী হয়ে তার স্বামী চুনু মিয়া, দেবর জালিয়াতকারী মোঃ সুলাইমান আহমদসহ ১৫ জনের বিরুদ্ধে আমল গ্রহনকারী জুডিসিয়াল ম্যাডিজস্ট্রেট আদালত জগন্নাথপুর সুনামগঞ্জে মামলা দায়ের করেন। মামলা নং সি,আর, ৩৮/২৩ইং। আদালত মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য সিলেট পিবিআই এর নিকট হস্তান্তর করে। এ বিষয়ে কাজি অফিসের সহায়ক মোঃ সোলেমান আহমদ বলেন, আমার ভাবী শাহনাজ পারভীন লিসার রেজিষ্ট্রারকৃত কাবিননামার মূল ভলিয়মে ঘষামাজা করে শাহনাজ পারভীন লিসা নাম পরিবর্তন করে সাজেদা বেগমের নাম বসিয়ে আপন বড় ভাইকে লন্ডনে পাঠিয়েছি।

মামলার সূত্রে জানা যায়, জগন্নাথপুর পৌর শহরের বাড়ী জগন্নাথপুর গ্রামের সাজিদ আলীর ছেলে চুনু মিয়ার সাথে কেশবপুর গ্রামের মৃত আরিফ উল্ল্যার মেয়ে শাহনাজ পারভীন লিসার বিয়ে হয়। স্বামী চুনু  শাহনাজ পারভীন লিসাকে রেখে কাবিনামার মূল ভলিয়মে তার ভাই সোলেমানের মাধ্যমে স্ত্রীর

নাম পরিবর্তন করে লালা বাজারের মেয়ে সাজেদা বেগমের সাথে কাবিন দেখিয়ে স্পাউস ভিসায় লন্ডন চলে যায়।

সোলেমান আরো জানান, আমার ভাইয়ের সাথে কাবিনমূলে কেশবপুর গ্রামের আরিফ উল্ল্যার মেয়ে শাহনাজ পারভীন লিসার বিয়ে হয়। বিয়ের পর আমার ভাবী শাহনাজ পারভীনকে স্টুডেন্ট ভিসায় ইউকে যাওয়ার জন্য আইএলটিএস এ ভর্তি করাই। আইএলটিএস পরীক্ষায় বার বার অংশ গ্রহণ করেও পাশ করতে না পারায় আমার ভাবী শাহনাজ পারভীন লিসার সম্মতিক্রমে আমার ভাই চুনু মিয়াকে লন্ডনে নেওয়ার শর্তে আইএলটিএস পাশ করা সাজেদা বেগমের সাথে বিবাহের একটি কাবিননামা তৈরী করি। আমি কাজি মঈনুল ইসলাম পারভেজের একজন অফিস সহায়ক হিসেবে দীর্ঘ দিন থেকে কাজ করে আসছি৷ আমি অফিস সহায়ক হওয়ার সুবাদে আমার ভাইয়ের পুরাতন কাবিননামার মূল ভলিয়মে ঘষামাজা করে ভাবী শাহনাজ পারভিন লিসার নাম ঠিকানা মুচে এর স্থলে সাজেদা বেগমের নাম ঠিকানা বসিয়ে কাবিননামা প্রস্তুত করি। আমি নিজ হতে এই কাজটি করেছি। এর সাথে কাজী মঈনুল ইসলাম পারভেজ কোন ভাবেই জড়িত নন।
এ বিষয়ে কাজী মঈনুল ইসলাম পারভেজ জানান, আমার কাজী অফিসে সহযোগিতা করার জন্য মোঃ সুলেমান আহমদকে অস্থায়ীভাবে নিয়োগ প্রদান করি। সে বিশ্বস্থতার সাথে দীর্ঘদিন থেকে আমার অফিসে আমাকে সহযোগিতা করে আসছিল। ঘটনার সময় আমি আমার পারিবারিক অসুবিধা ও আমার মা হাসপাতালে চিকিৎসাধীন থাকার কারণে প্রায় দিন সঠিক সময়ে অফিসে আসতে না পারায় সুলাইমানকে অফিসের সমস্ত চাবী প্রদান করি। এই সুযোগে সে তার ভাইকে লন্ডন পাঠাতে আমার আলমিরা থেকে বালাম বের করে সে নিজে এই জালিয়াতি কাজটি সম্পন্ন করে । এর সাথে আমি কোন ভাবে জড়িত নয়। তাছাড়া পিবিআই তদন্ত অফিসার বাদী ও বিবাদী পক্ষের আত্মীয়স্বজনের উপস্থিতিতে আমার কাজী অফিসে এসে অফিস সহায়ক মোঃ সোলাইমাকে জিজ্ঞাসাবাদ করলে সোলাইমান সে নিজে এই জালিয়াতি কাজটি করেছে মর্মে স্বীকারেক্তিমূলক জবানবন্দী প্রদান করে। সে কিভাবে এবং কেন জালিয়াতি করেছে এ বিষয়ে পূর্ণাঙ্গ ও বিস্তারিত জবানবন্দীটি পিবিআই তদন্ত কর্মকর্তা ভিডিও রেকর্ড করেন। সোলাইমান প্রদত্ত জবানন্দীতে উক্ত কাবিন জালিয়াতিতে আমি কোনভাবেই জড়িত নই তা সে স্পষ্টভাবে উল্লেখ করেছে। তার পরেও একটি মহল আমার মানসম্মানহানী ও আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করার হীন উদ্দেশ্য সঠিক তথ্য উপস্থাপন না করে আমার বিরুদ্ধে একের পর এক  সংবাদ পরিবেশন করে চলেছে । আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

2 responses to “জগন্নাথপুরে কাবিন জালিয়াতি নিয়ে আদালতে মামলা,  সোলেমানের স্বীকারোক্তি ।।”

  1. محمد فضل الحق says:

    المرء يقيس علي نفسه

  2. মো. নিজাম উদ্দীন says:

    এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD