1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

জগন্নাথপুরে বিপুল পরিমাণ বিস্ফোরক তৈরির সরঞ্জাম ও ইলেকট্রনিক ডিভাইস উদ্ধার করেছে আইন-শৃঙ্খলা বাহিনী।।।

  • আপডেটের সময় : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ১৮৩

আব্দুল ওয়াহিদ,

সুনামগঞ্জের জগন্নাথপুরের একটি বাড়ি থেকে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র, আগ্নেয়াস্ত্র তৈরীর সরঞ্জাম ও ইলেকট্রনিক্স ডিভাইস উদ্ধার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। উপজেলার আশারকান্দি ইউনিয়নের একটি বাড়ি থেকে এ আগ্নেয়াস্ত্র ও আগ্নেয়াস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়। আইনশৃঙ্খলা বাহিনী সকাল থেকে বিকাল পর্যন্ত বাড়ি ঘেরাও করে অভিযান চালায়ি বিপুল পরিমাণ বিস্ফোরক তৈরির সরঞ্জাম, বিস্ফোরক পাউডার, ও বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইস উদ্ধার করে।

গতকাল ৮ জানুয়ারী রোববার সকাল ছয়টা থেকে বিকাল পর্যন্ত অভিযান চলে। সন্ধ্যায় পুলিশ সুপার সুনামগঞ্জের কার্যালয় থেকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় জগন্নাথপুর থানার সহকারী উপ পরিদর্শক নুরে আলম সিদ্দিক একটি মামলার সমন দিতে গিয়ে শুক্রবার আফজাল হোসেনের বাড়ীতে গেলে বিপুল পরিমাণ ইলেকট্রনিক ডিভাইস, সাদা পাউডার দেখতে পান। এবিষয়ে সন্দেহ হলে জগন্নাথপুর থানা পুলিশ বোম ডিসপোজাল ইউনিট,স্পেশাল অ্যাকশন গ্রুপ,কাউন্টার টেররিজম এন্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম ডিএমপি ঢাকা,এন্টিটেরোরিজম ইউনিট ও সেনাবাহিনীর বিশেষজ্ঞ টিম রোববার সকাল থেকে অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ বিস্ফোরক তৈরির সরঞ্জাম বিস্ফোরক জাতীয় পাউডার ও বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইস উদ্ধার করে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, আশারকান্দি ইউনিয়নের দিঘলবাক আটঘর গ্রামের আফজাল হোসেনের বিরুদ্ধে একটি মামলার সমন নিয়ে শুক্রবার জগন্নাথপুর থানা পুলিশ তার বাড়িতে গেলে আফজল হোসেন পুলিশের সাথে অশোভন আচরণ করে।পুলিশ তার ঘরে ঢুকতে চাইলে আফজল বাধা দেয়। এ সময় পুলিশ তারা চরণে সন্দেহ করে এবং আংশিক কিছু জিনিসপত্র দেখতে পায়। পরদিন রোববার আইনশৃঙ্খলা বাহিনী তার বাড়ী ঘেরাও করে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিস্ফোরক,ও বিস্ফোরক তৈরির সরঞ্জাম, বিস্ফোরক ও বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইস উদ্ধার করে।

এ বিষয়ে জানতে চাইলে
সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার জগন্নাথপুর সার্কেল শুভাশীষ ধর বলেন, আইনশৃঙ্খলা বাহিনী গুরুত্ব সহকারে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিস্ফোরক তৈরির সরঞ্জাম বিস্ফোরক পাউডার ও বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইস উদ্ধার করেছে। এ বিষয়ে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD