1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

নরসিংদীতে বঙ্গ টিভি’র ৪র্থ বর্ষপূর্তি পালিত।।

  • আপডেটের সময় : শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ৭৯

মাসুম ভুইয়া,

নরসিংদী প্রতিনিধিঃ-

বাংলার অহংকার এই শ্লোগানকে বুকে ধারণ করে বাংলাদেশের আইপি টেলিভিশন জগতে একটি প্রতিষ্ঠিত নাম বঙ্গ টিভি। নরসিংদীতে অত্যন্ত অনাড়ম্বর পরিবেশে পালিত হয়েছে বঙ্গ টিভির ৪র্থ বর্ষপূতি অনুষ্ঠান। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) নরসিংদীর চিনিশপুরস্থ বঙ্গ টিভির কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সমাজের সাধারণ মানুষের পক্ষে থেকে অন্যায়, অত্যাচার, অনাচার, বেবিচার অনিয়ম ও দূর্নীতি চিত্রগুলো তুলে এনে দর্শকদের সামনে উপস্থাপন করাই বঙ্গ টিভির মূল লক্ষ্য ও উদ্দেশ্যে। আর এই সব ঘটনা প্রবাহ দেশের বিভিন্ন অঞ্চল থেকে সারাদেশের প্রতিনিধিদের মাধ্যমে তুলে এনে সংবাদ প্রচার করে ইতোমধ্যে দর্শক জনপ্রিয়তা পেয়েছে এই আইপি চ্যানেলটি। বাংলাদেশের দর্শকদের জনপ্রিয় এই টিভি চ্যানেলটি হাটি হাটি পা পা করে ইতোমধ্য্যে চার বছর পার করে পঞ্চম বর্ষে পদার্পন করেছে।
বর্ষপূতি উপলক্ষে নরসিংদীতে আয়োজিত আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বঙ্গ টিভি’র জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম রমজান।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিতি থেকে বঙ্গ টিভির উত্তর উত্তর সাফল্য কামনা করেন নরসিংদী প্রেস ক্লাবের সহ-সভাপতি ও এনটিভি’র জেলা প্রতিনিধি বিশ্বজিৎ সাহা, নরসিংদী জেলা রিপোর্টাস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মো. শাহাদাৎ হোসেন রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক কবির আহমেদ, ওবায়দুল কবির, মাই টিভির নরসিংদী জেলা প্রতিনিধি তৌহিদুর রহমান মিঠু, নরসিংদী সদর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মাসুদ রানা বাবুল, নরসিংদী জেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক নাজমা বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক নাসরিন ইসলাম (সবুজ), কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও নরসিংদী সদর থানা ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শেখ শামীম, নরসিংদী জেলা শ্রমিকলীগের কার্যকরী সদস্য রবিউল ইসলাম রবি, ঢাকা টাইমের বিশেষ প্রতিনিধি মাসুম ভুইয়া,সাপ্তাহিক বর্তমান যোগাযোগ পত্রিকার স্টাফ রিপোর্টার শফিকুল ইসলাম সুমন, দৈনিক সরেজমিন পত্রিকার জেলা প্রতিনিধি নাহিদ প্রধান, দৈনিক ভোরের পাতা পত্রিকার জেলা প্রতিনিধি মো.ইদুল ফিতর, নরসিংদী টিভি’র রিপোর্টার ইমরান ।
এসময় অনুষ্ঠানে আগত অতিথিরা তাদের বক্তব্যে বলেন, , সমাজের সঠিক চিত্রগুলো তুলে এনে সংবাদ পরিবেশন করায় অল্প কয়েকদিনে এই টিভি চ্যানেল দর্শকপ্রিয়তা পেয়েছে। দেশের একটি আইপি টেলিভিশন হয়েও তাদের সংবাদ পরিবেশনের ধরণ স্যাটেলাইট টেলিভিশন চ্যানেলগুলোর চাইতে কম নয়। বরং দেশের অনেক স্যাটেলাইট টেলিভিশন চ্যানেলের চেয়ে তাদের সংবাদগুলোর ধরণ এবং গুণগত মান অনেক উন্নত। চ্যানেলগুলোর সংবাদগুলো দেখলে কেউ বলবে না যে, এটা কোন আইপি টেলিভিশন চ্যানেলের সংবাদ। বঙ্গ টিভি জনপ্রিয়তায় দেশের আাইপি টেলিভিশনগুলোর শীর্ষে অবস্থান করছে। অমরা এই টিভি চ্যানেলটির উত্তর উত্তর সাফল্য কামনা করছি।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD