1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

জগন্নাথপুরে আব্দুল খালিক উচ্চ বিদ্যালয়ের বিরুদ্ধে অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার আহবান। সভাপতি :-

  • আপডেটের সময় : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
  • ২৪৩

জগন্নাথপুর পৌর শহরের আব্দুল খালিক উচ্চ বিদ্যালয়ের সভাপতি রফিক আহমদ ও প্রধান শিক্ষক সেলিম রেজাকে নিয়ে একটি মহল বিভিন্ন অপপ্রচার চালিয়ে যাচ্ছেন। অপপ্রচারে স্কুল শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী বিভ্রান্ত না হওয়ার আহবান জানিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় আব্দুল খালিক উচ্চ বিদ্যালয়ে জগন্নাথপুর অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতিবিনিময়কালে প্রকৃত ঘটনা তুলে ধরেন আব্দুল খালিক উচ্চ বিদ্যালয়ের সভাপতি সমাজসেবক শিল্পপতি রফিক আহমদ ভুইয়া।

তিনি জানান, জগন্নাথপুর পৌর শহরের হেলিপ্যাড এলাকায় ২০০১ সালে নিজস্ব ভুমির উপর বিদ্যালয় প্রতিষ্ঠা করেন তার বড় ভাই সমাজসেবক শিল্পপতি মরহুম শফিকুল আহমদ ভুইয়া। তিনি বলেন তার পিতা মরহুম আব্দুল খালিকের স্বপ্ন বাস্তবায়নে নাম করণ করা হয় আব্দুল খালিক উচ্চ বিদ্যালয়। আমার বড় ভাই শফিকুল আহমদ ভুইয়া মৃত্যুর পর ২০২২ সালের জানুয়ারীতে আমাকে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মনোনীত করা হয়।

বিদ্যালয়ের স্বার্থ বিরোধী কাজে লিপ্ত থাকায় স্কুলের খন্ডকালীন শিক্ষক কাজী গোলজার হোসেন সুহেল ও আয়া মিতা রানী দাস মিঠুকে বিদ্যালয়ের দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হয়। ইতিপূর্বে বিদ্যালয় থেকে অব্যাহতি প্রাপ্ত শিক্ষক ও সম্প্রতি অব্যাহতি প্রাপ্ত শিক্ষক গোলজার হোসেন ও আয়া মিঠু সহ একটি মহল নিজেদের স্বার্থ হাসিল করতে আমি ও প্রধান শিক্ষক সেলিম রেজার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

আমার মরহুম বড়ভাই শফিকুল আহমদ ভুইয়া ও আমাদের পরিবার এলাকার শিক্ষা ব্যবস্থা উন্নতির স্বার্থে আমার পিতা মরহুম আব্দুল খালিকের নামে এই বিদ্যালয় প্রতিষ্ঠা করে অদ্যবদি পর্যন্ত সুনামের সাথে পরিচালনা করে আসছি। সুনামধন্য এ শিক্ষা প্রতিষ্ঠানের সুনাম অক্ষুন্ন রাখতে সকল ধরনের অপপ্রচার থেকে বিতরত থাকতে আমি জাতির বিবেক সাংবাদিকদের মাধ্যমে সকলের প্রতি সবিনয় অনরোধ করছি। মতবিনিময় সভায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিম রেজা, বিদ্যালয়ের ভূমিদাতা সদস্য আহমদ কিবরিয়া রিংকু সহ আরো অনেকে।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD