1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

টিকটকে আত্মহত্যার ভিডিও বানাতে গিয়ে গলায় ফাঁস লেগে মৃত্যু হয় ফেনির এক স্কুল ছাত্রের।

  • আপডেটের সময় : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫১

সুরুজ্জামান শিমুল,সুনামগন্জ প্রতিনিধি:

ফেনীর ফুলগাজীতে পল্লব দেবনাথ (১৮) নামে নবম শ্রেণির এক ছাত্র টিকটক ভিডিও বানাতে গিয়ে গলায় ফাঁস লেগে মারা যায় । এ ঘটনায় তার ব্যবহৃত মোবাইল ফোন থেকে মৃত্যুর ভিডিও উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে ঘটনাটি ঘটলেও রোববার সন্ধ্যা থেকে জানাজানি হয়।
পুলিশ জানায়, টিকটকের জন্য ২৮ মিনিটের একটি ভিডিও বানায় পল্লব। এর মধ্যে প্রথম দুটিতে সফল হয়নি। পরে তৃতীয়টিতে সে আবারও আত্মহত্যা করে এবং ভিডিও ধারণ করে। যে ভিডিওটি বানাতে সে সফল হয়, সেখানেই মারা যায় সে। সর্বশেষ মারা যাওয়ার ভিডিওটি ছিল ৫৭ সেকেন্ড। এই ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন ফুলগাজী থানার ওসি মো. মইন উদ্দিন। পল্লব দেবনাথের মোবাইল থেকে ভিডিওটি উদ্ধার করেছে পুলিশ।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে ফুলগাজী সদর ইউনিয়নের উত্তর শ্রীপুর গ্রামে মহাদেব বাড়িতে এ ঘটনা ঘটে। পল্লব দেবনাথ কেশব নাথের ছেলে। সে মুন্সীরহাট আলী আজম স্কুল অ্যান্ড কলেজের ব্যবসায় শিক্ষা শাখার নবম শ্রেণির ছাত্র।

ফুলগাজী থানা সূত্র জানায়, রাতে তার নিজেদের দোতলা বাড়ির নিজ রুমে সিলিং ফ্যানের সঙ্গে প্যান্টের বেল্ট ও গামছা পেঁচিয়ে টিকটকের জন্য ভিডিও তৈরি করে পল্লব। মরদেহ উদ্ধারের সময় তার ব্যবহৃত মোবাইল ফোনটি উদ্ধার করে পুলিশ। এতে টিকটক অ্যাপের ভিডিওতে তাকে দুইবার আত্মহত্যার চেষ্টা করতে দেখা যায়।

মৃত স্কুলছাত্রের বাবা কেশব নাথ জানান, শনিবার রাতে ফুলগাজী বাজার থেকেফিরে রুমের দরজা বন্ধ করে দেয়। অনেকক্ষণ দরজা বন্ধ দেখে ডাকাডাকি করলেও সে দরজা খোলেনি। পরে জানালা দিয়ে তাকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তারা। এরপর দরজা ভেঙে তাকে নামানো হয়।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈন উদ্দিন জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় তার ব্যবহৃত মোবাইল ফোনের টিকটক অ্যাপ থেকে আত্মহত্যার ভিডিওটিও পাওয়া যায়। এতে দেখা যায় দুইবার ব্যর্থ হয়ে তৃতীয়বারের চেষ্টায় মারা যায় সে। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD