1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

জগন্নাথপুরে সাংবাদিক নয়ন রায় আর নেই ।।

  • আপডেটের সময় : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ১৬৪

মোঃ আব্দুল ওয়াহিদ,

জগন্নাথপুর (সুনামগঞ্জ) থেকে :-

সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক ডাক্তার নয়ন রায় আর নেই। সাংবাদিক নয়ন রায় বৃহস্পতিবার (২৮ জুলাই) সকাল ৮ টার দিকে পৌর শহরের বাসুদেব বাড়ি এলাকার বাড়াটে বাসায় হৃদরোগে আক্রান্ত হলে তার স্ত্রী ও প্রতিবেশী জগন্নাথপুর স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। ডাক্তার নয়ন রায় দীর্ঘদিন ধরে জগন্নাথপুর বাসুদেব বাড়ির এলাকায় বাড়াটে ভাসায় বসবাস করে আসছিলেন। তার গ্রামের বাড়ি নেত্রকোনা জেলার বারহাট্টা থানার দশহাল গ্রামে। তিনি সাংবাদিকতার পাশাপাশি হোমিও চিকিৎসক ছিলেন ও থানায় মানুষের মামলা মোকদ্দমা লিখে দিতেন। এছাড়াও তিনি ছিলেন কৃষি ব্যাংকের সাবেক কর্মকর্তা। চাকরির সুবাদে তিনি জগন্নাথ আসেন। ঐদিন দুপুরে পরিবারের সদস্যরা তার মৃতদেহ নিয়ে যায় গ্রামের বাড়িতে এবং রাত দুইটার সময় তার শেষকৃত্য সম্পন্ন হয়। সাংবাদিক নয়ন রায় ছিলেন অত্যান্ত সুহৃদয়ের অধিকারী। ভদ্র, নম্র, বিনয়ী স্বভাব সুলভ আচরণ, অত্যন্ত নরম দিনের অধিকারী সাদা মনের মানুষ। সবার প্রিয় এ মানুষটি অকাল মৃত্যু দিন জগন্নাথ চড়ে সাংবাদিক মহল , সুশীল সমাজের নেতৃবৃন্দ রাজনৈতিক, ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ মাঝি শুকের ছায়া বিরাজ করছে। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বার্তা দিয়েছেন জগন্নাথপুরে কর্মরত সাংবাদিক বৃন্দসহ বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে এক মেয়েসহ অসংখ্য আত্বীয় স্বজন গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের মৃত্যুর খবর পেয়ে শেষ বারের মতো একনজর দেখার জন্য বিভিন্ন শ্রেণী পেশার মানুষ বাসায় ভিড় করেন। সাংবাদিক নয়ন রায়ের মৃত্যুতে সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন শ্রেণী- পেশার মানুষের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

এদিকে সাংবাদিক নয়ন রায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠন এর নেতৃবৃন্দ। শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD