1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

জগন্নাথপুরে বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধার।।

  • আপডেটের সময় : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ৫০৮

মোঃ আব্দুল ওয়াহিদ,

জগন্নাথপুর (সুনামগঞ্জ) থেকে :-

সুনামগঞ্জের জগন্নাথপুরে সুরুজ আলী (৭৫) নামের এক বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধার করেছে জগন্নাথপুর থানা পুলিশ। তিনি উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের গন্ধর্বপুর গ্রামের মৃত আবদুল খালিকের পুত্র। করব পেয়ে ৭ জুন মঙ্গলবার জগনাথপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটির সুরতহাল করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
হত্যাকাণ্ডের বিষয়ে নিহত সুরুজ আলীর স্ত্রী জানান, ৬ জুন রাত প্রায় আড়াইটায় তার ছেলে সুজাত আলীর চিৎকার শুনে স্বামীর গলাকাটা লাশ দেখে অজ্ঞান হয়ে যাই আর কিছু বলতে পারিনা। আমার স্বামীকে যারা গলা কেটে হত্যা করেছে আমি আদালতের কাছে তাদের বিচার চাই । ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এস আই শামীম আল মামুন ওরা সত্যতা স্বীকার করে বলেন, হত্যার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। আলোচিত এই হত্যাকাণ্ডের ঘটনায় জগনাথপুর থানা অফিসার ইনচার্জ ওসি মিজানুর রহমান বলেন, হত্যাকারী যে বা যারা হোক না কেন, আমরা দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসা হবে ইনশাআল্লাহ। রহস্যজনক এ হত্যাকান্ডের রহস্য উদঘাটনে পুলিশের তদন্ত অব্যাহত রয়েছে।

facebook

facebook

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD