1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুরে বিভিন্ন কাজের অবদানে নারী উদ্যোক্তা খাজা শাহিদা আক্তার চিশতী জয়িতা সম্মাননা স্মারকে ভূষিত।। জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় #

জগন্নাথপুরে স্কুল ছাত্রী নিখোঁজের ৫ দিন পর উদ্ধার ।।

  • আপডেটের সময় : সোমবার, ৬ জুন, ২০২২
  • ২৩৪

মোঃ আব্দুল ওয়াহিদ,

জগন্নাথপুর (সুনামগঞ্জ) থেকে :-

সুনামগঞ্জের জগন্নাথপুরে স্কুল ছাত্রী নিখোঁজের ৫ দিন পর শাল্লা থানা এলাকা থেকে উদ্ধার করেছে জগন্নাথপুর থানা পুলিশ। জগনাথপুর থানার সাব- ইন্সপেক্টর মোঃ শহিদুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ শাল্লা থানা পুলিশের সহযোগিতায় শাল্লা থানা এলাকা থেকে উদ্ধার করে জগন্নাথপুর থানায় নিয়ে আসেন। পরে জগনাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান ভিকটিমের মা হারানো জিডির বাদিনি সুলেহা বেগমের কাছে বুঝাইয়া দেন। নিখোঁজ স্কুলছাত্রী নাহিদা আক্তার সাবিয়া (১৭) সে উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গন্ধর্ব পুর গ্রামের আশিকুর রহমানের মেয়ে।
জগন্নাথপুর থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায় গত ৩০-০৫-২০২২ ইংরেজি তারিখে নাহিদ আক্তার সাবিহা স্কুলের কথা বলে বাড়ি থেকে বের হলে আর বাড়ি না ফেরায়,ঐদিন তার মা সুলেহা বেগম বাদী হয়ে জগন্নাথপুর থানায় একটি হারান জিডি করেন । যার নং ১৪০৪-তাং৩০-০৫-২০২২ ইং। এ বিষয়ে জানতে চাইলে ভিকটিম উদ্ধারকারী জগন্নাথপুর থানার এস আই শহিদুল ইসলাম বলেন, ওসি সাহেবের নির্দেশে হারানো জিডির ভিকটিমকে শাল্লা তারা পুলিশের সহযোগিতায় থানা এলাকা থেকে এলাকা থেকে উদ্ধার করে তার পরিবারের কাছে বুঝাইয়া দেওয়া হয়েছে।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD