1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

জগন্নাথপুরে অনির্দিষ্টকালের জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধের ঘোষণা করল বিদ্যুৎ কর্তৃপক্ষ ।।

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ২১১

মোঃ আব্দুল ওয়াহিদ

সুনামগঞ্জের জগন্নাথপুরে অনির্দিষ্টকালের জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকার ঘোষণা দিয়েছে জগন্নাথপুর বিদ্যুৎ সরবরাহ ও বিতরণ কেন্দ্র। জগন্নাথপুর বিদ্যুৎ সরবরাহ ও বিতরণ কেন্দ্রের প্রকৌশলী আজিজুল ইসলাম আজাদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেন। সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়,
বরইকান্দি উপকেন্দ্রের কন্ট্রোল রুম সম্পূর্ণ পানিতে নিমজ্জিত হওয়ায় উপকেন্দ্রটি সাময়িক ভাবে ডিসমেন্টাল (অকেজো/বন্ধ) করে দেয়া হয়েছে।
এতদ্বারা জগন্নাথপুর উপজেলার বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সম্মানিত সকল গ্রাহকের অবগতির জন্য অতিব দুঃখের সাথে জানানো যাচ্ছে যে, চলমান দুর্যোগকালীন অবস্থায় ভারী বর্ষণে আকস্মিক বন্যায় অত্র বিদ্যুৎ সরবরাহের ৩৩ কেভি সঞ্চালন লাইনের আগমনী সিলেটের বরইকান্দি উপকেন্দ্রের আঙিনা (সুইচ ইয়ার্ড) ও সংশ্লিষ্ট কন্ট্রোল রুম সম্পূর্ণ পানিতে নিমজ্জিত হওয়ায় নিরাপত্তার স্বার্থে উক্ত উপকেন্দ্রটি সাময়িকভাবে ডিসমেন্টাল (অকেজো/বন্ধ) করে দেয়া হয়েছে।

উক্ত উপকেন্দ্রের আওতাধীন সকল এলাকা (দক্ষিণ সুরমা, লালাবাজার, কদমতলী, চন্ডীপুল, বিভাগীয় কমিশনার কার্যালয়, পাসপোর্ট অফিস ইত্যাদি) সহ জগন্নাথপুর বিদ্যুৎ সরবরাহের একমাত্র আগমনী ৩৩ কেভি সঞ্চালন লাইনটিও বন্ধ থাকবে বিধায় অত্র উপজেলায়ও বিউবো’র আওতাধীন সকল ১১ কেভি ও ০.৪ কেভি লাইনসমূহ বন্ধ থাকবে।
সংবাদ বিজ্ঞপ্তিতে বিদ্যুৎ প্রকৌশলী আজিজুল ইসলাম আজাদ আরো বলেন,
বন্যা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অনির্দিষ্ট সময়ের জন্য বরইকান্দি উপকেন্দ্রটি বন্ধ থাকবে। ইতিমধ্যেই পানি নিষ্কাশনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়েছে। তবে উপকেন্দ্রটি সুরমা নদীর অত্যন্ত নিকটবর্তী হওয়ায় ভারী বর্ষণে ও ঢলের পানি উপকেন্দ্রটির আঙিনায় পুনারায় প্রবেশ করছে। এমতাবস্থায় সকল গ্রাহককে ধৈর্য্য ধারণ করার জন্য বিনীতভাবে অনুরোধ জানানো যাচ্ছে। রাত্রী কালীন সময়ের জন্য মোমবাতি / টর্চ / চার্জ লাইট হাতের নাগালে রাখার জন্যও বিশেষভাবে অনুরোধ করা হলো।

এ ব্যাপারে পরবর্তী আপডেট জানানো হবে।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD