1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

জাফলংয়ে পর্যটকদের ওপর হামলার ঘটনায় মামলা, ৫ জন কারাগারে। সুরুজ্জামান শিমুল,সুনামগন্জ প্রতিনিধি। সিলেটের গোয়াইনঘাটের পর্যটনকেন্দ্র জাফলংয়ে পর্যটকদের ওপর হামলার ঘটনায় পাঁচ জনকে আসামি করে মামলা হয়েছে। মামলায় অজ্ঞাতনামা আরও চার-পাঁচ জনকে আসামি করা হয়েছে। মামলা দায়েরের পর পুলিশ এ ঘটনায় আটক পাঁচ জনকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠিয়েছে। বৃহস্পতিবার (৫ মে) রাতে গোয়াইনঘাট থানায় বাদী হয়ে মামলাটি দায়ের করেন হামলায় আহত সুমন সরকার নামের এক পর্যটক। শুক্রবার (৬ মে) গোয়াইনঘাট থানার উপপরিদর্শক (এসআই) প্রলয় রায় মামলার তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আহত এক জন পর্যটক বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। নাম উল্লেখ করে পাঁচ জন এবং অজ্ঞাতনামা কয়েকজনকে মামলায় আসামি করা হয়েছে। পরে এ ঘটনায় আটক পাঁচ জনকে মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে। এই পাঁচ জন হলেন— নয়াবস্তি এলাকার ইউসুফ মিয়ার ছেলে সোহেল রানা, পশ্চিম কালীনগর গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে নাজিম উদ্দিন, ইসলামপুর রাধানগর গ্রামে মৃত সিরাজ উদ্দীনের ছেলে জয়নাল আবেদীন, গোয়াইঘাটের পন্নগ্রামের মৃত রাখা চন্দ্রের ছেলে লক্ষ্মণ চন্দ্র দাস ও ইসলামপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে মো. সেলিম আহমেদ। এর আগে, জাফলং পর্যটন কেন্দ্রে টিকিট কাটা নিয়ে বাগবিতণ্ডার জের ধরে বৃহস্পতিবার (৫ মে) দুপুরে কয়েকজন পর্যটকের ওপর হামলা চালায় স্বেচ্ছাসেবকরা। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে পুলিশ পাঁচ জনকে আটক করে। স্থানীয়রা জানান, দুপুর ২টার দিকে টিকিট কেনাকে কেন্দ্র করে পর্যটকদের ওপর হামলা চালান উপজেলা প্রশাসনের টোল কাউন্টারে থাকা কয়েকজন স্বেচ্ছাসেবক। তারা লাঠি দিয়ে এলোপাতাড়ি মারধর করেন পর্যটকদের। এতে শিশু ও নারীসহ কয়েকজন আহত হন। এ ঘটনায় পর্যটকদের ওপর হামলাকারী দুই স্বেচ্ছাসেবককে বরখাস্ত করা হয়। পরে সিলেটের জেলা প্রশাসক মজিবর রহমান জাফলংয়ে টোল কাউন্টার সাত দিনের জন্য বন্ধ ঘোষণা করেন।

  • আপডেটের সময় : রবিবার, ৮ মে, ২০২২
  • ১৩৫

সুরুজ্জামান শিমুল,সুনামগন্জ প্রতিনিধি।

সিলেটের গোয়াইনঘাটের পর্যটনকেন্দ্র জাফলংয়ে পর্যটকদের ওপর হামলার ঘটনায় পাঁচ জনকে আসামি করে মামলা হয়েছে। মামলায় অজ্ঞাতনামা আরও চার-পাঁচ জনকে আসামি করা হয়েছে। মামলা দায়েরের পর পুলিশ এ ঘটনায় আটক পাঁচ জনকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠিয়েছে।
বৃহস্পতিবার (৫ মে) রাতে গোয়াইনঘাট থানায় বাদী হয়ে মামলাটি দায়ের করেন হামলায় আহত সুমন সরকার নামের এক পর্যটক।

শুক্রবার (৬ মে) গোয়াইনঘাট থানার উপপরিদর্শক (এসআই) প্রলয় রায় মামলার তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আহত এক জন পর্যটক বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। নাম উল্লেখ করে পাঁচ জন এবং অজ্ঞাতনামা কয়েকজনকে মামলায় আসামি করা হয়েছে। পরে এ ঘটনায় আটক পাঁচ জনকে মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।
এই পাঁচ জন হলেন— নয়াবস্তি এলাকার ইউসুফ মিয়ার ছেলে সোহেল রানা, পশ্চিম কালীনগর গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে নাজিম উদ্দিন, ইসলামপুর রাধানগর গ্রামে মৃত সিরাজ উদ্দীনের ছেলে জয়নাল আবেদীন, গোয়াইঘাটের পন্নগ্রামের মৃত রাখা চন্দ্রের ছেলে লক্ষ্মণ চন্দ্র দাস ও ইসলামপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে মো. সেলিম আহমেদ।
এর আগে, জাফলং পর্যটন কেন্দ্রে টিকিট কাটা নিয়ে বাগবিতণ্ডার জের ধরে বৃহস্পতিবার (৫ মে) দুপুরে কয়েকজন পর্যটকের ওপর হামলা চালায় স্বেচ্ছাসেবকরা। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে পুলিশ পাঁচ জনকে আটক করে।

স্থানীয়রা জানান, দুপুর ২টার দিকে টিকিট কেনাকে কেন্দ্র করে পর্যটকদের ওপর হামলা চালান উপজেলা প্রশাসনের টোল কাউন্টারে থাকা কয়েকজন স্বেচ্ছাসেবক। তারা লাঠি দিয়ে এলোপাতাড়ি মারধর করেন পর্যটকদের। এতে শিশু ও নারীসহ কয়েকজন আহত হন।
এ ঘটনায় পর্যটকদের ওপর হামলাকারী দুই স্বেচ্ছাসেবককে বরখাস্ত করা হয়। পরে সিলেটের জেলা প্রশাসক মজিবর রহমান জাফলংয়ে টোল কাউন্টার সাত দিনের জন্য বন্ধ ঘোষণা করেন।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD