1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

জগন্নাথপুরে নলজুর নদীর ব্রিজ ধ্বসে জন চলাচল ও যান চলাচল বন্ধ, জনদুর্ভোগ চরমে

  • আপডেটের সময় : বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ১১৩

মোঃ আব্দুল ওয়াহিদ,

জগন্নাথপুর পৌর শহরের নলজুর নদীর উপর ডাকবাংলা রোড ও মূল বাজার-বাজার সংযোগ সেতু জগন্নাথপুর কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন ব্রীজটি ধ্বসে জনগণ চলাচল ও যান চলাচল বন্ধু রয়েছে। এতে জনাসাধরণ চরম ভোগান্তি শিকারহচ্ছেন। এলাকাবাসীর সাথে কথা বলে জানাযায়, জগন্নাথপুর নলজুর নদীর উপর এরশাদ সরকারের আমলে নির্মিত হয় ২টি ব্রীজ। এর মধ্যে শহীদ মিনার সংলগ্ন ব্রীজটি এলাকাবাসীর অর্থায়নে কাজ শুরু করলে পরবর্তীতে সরকারি অর্থায়নে নির্মাণ কাজ সম্পন্ন হয়। জগন্নাথপুর উপজেলা সংলগ্ন ব্রীজটি ঝুঁিকপূর্ন ও সরো থাকায় সম্প্রতি সরকার কর্তৃক টেন্ডার ঘোষনা করা হয়।

নলজুর নদীর পশ্চিম পাড়ে পৌরসভা কার্যালয়, থানা, সরকারী -বেসরকারী ব্যাংকসহ জগন্নাথপুরের মূল বাজারটি অবস্থিত। যার ফলে প্রতিদিন এই ২টি ব্রীজ দিয়ে যানবাহন সহ হাজার হাজার জনসাধারন চলাচল করে থাকেন। শুক্রবার বিকেলে শহীদ মিনার সংলগ্ন বীজটি ধ্বসে যাওয়ায় উপজেলা সংলগ্ন ব্রীজ দিয়ে সকল প্রকার যানবাহন ও জনসাধারন চলাচল করায় তীব্র যানজটের সৃষ্টি হয়ে। যাতায়াতকারীদের ঘন্টার পর ঘন্টা অপেক্ষায় থাকতে হচ্ছে। যানজটের কারনে পবিত্র রমজান মাসে জনসাধরন শিকার হচ্ছেন চরম ভোগান্তিতে ।

এই দিকে ধ্বসে যাওয়া ব্রীজ দিয়ে যাতায়াত না করার জন্য জগন্নাথপুর পৌরসভার সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক মাইকিং করে প্রচারনা চালানো হয়। জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী সোহরাব হোসেন জানান, ব্রীজটি এল জিইডির তালিকাভুক্ত নয়। ব্রীজটি এলজিইডির তালিকাভুক্ত করতে কাজ চলছে।

ব্রীজ ধ্বসে যাওয়ার বিষয় উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে। এলাকাবাসীর গুরুত্বপূর্ন এই ব্রীজটি দ্রুত মেরামত করে যানবাহন চলাচলের উপযোগী করতে সংশ্লিষ্ট কতৃপক্ষের নিকট জোর দাবী জানিয়েছেন এলাকাবাসী।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD