1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

জগন্নাথপুরে ৩ সন্তানের জননীর ৬ টুকরো লাশ উদ্ধার।

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৭১

মোঃ আব্দুল ওয়াহিদ

সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর বাজারের মাহিমা রেস্টুরেন্টের পাশে অভি মেডিক্যাল হলের ভিতর থেকে ৩ সন্তানের জননীর ৬ টুকরো লাশ উদ্ধার করেছে জগন্নাথপুর থানা পুলিশ।

পুলিশ ও আত্মীয়দের সূত্রে জানা যায় উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের নারিকেল তলা গ্রামের সুরুক মিয়ার স্ত্রী শাহানা ফারবিন জ্যোৎস্না (৩৮)। পারিবারিক সূত্রে জানা যায় গতকাল (১৬ ফেব্রুয়ারি) বুধবার বিকাল অনুমান ৩ টা ৩০ মিনিটের সময় জ্যোৎস্না বেগম বাসা থেকে বের হয়ে অভি মেডিক্যালে আসেন। এর পর থেকে তিনি আর বাসায় ফিরেননি। তিনি পৌরসভার পাশে পিছনের নয়াবাজার কলোনির নিজস্ব বাসায় দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে।

নিহতের ভাই হেলাল মিয়া বলেন গতকাল বিকাল অনুমান ৩ টা ৩০ মিনিটের দিকে আমার বোনকে অভি মেডিক্যালের মালিক জিতেশ চন্দ্র গোপ অভি ফোন করে তার ফার্মেসীতে আসতে বলে এর পর থেকে আমার বোনকে আর খুঁজে পাইনি। সারারাত অনেক খোঁজা খোঁজির পর অভির সাথে ফোনে যোগাযোগ করা হলে সে আমার বোনকে ফিরিয়ে দিবে বলে আমাদেরকে পরদিন বৃহস্পতিবার সকাল ৬ টার দিকে ভবের বাজার আসতে বলে আমরা সেকানে গিয়ে প্রায় ঘন্টা কানেক অপেক্ষা করার পর তার ফোন বন্ধ করে দেয়।

এরপর আমরা অভির বাসায় গিয়ে দেখতে পাই তার মা সহ বাসার সকলকে সরিয়ে দিয়ে বাসা তালাবদ্ধ করে দেয় তখনই তাঁর প্রতি আমাদের সন্দেহ হয়। পরে থানা পুলিশের সহযোগিতায় অভি মেডিক্যালের শাটারের তালা ভেঙ্গে আমার বোনের লাশ পাই।

জগনাথপুর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন আমরা লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট এর জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরণ করেছি এবং আসামীকে ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD