1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

সুনামগঞ্জে দোকানের ভেতরে যুবককে কু’পিয়ে হ’ত্যা

  • আপডেটের সময় : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২
  • ১১৭

সুরুজ্জামান শিমুল, সুনামগন্জ প্রতিনিধি

সুনামগঞ্জ নয়ন (২৪) নামে এক যুবককে এলোপাতাড়িভাবে ছু’রি দিয়ে কু’পিয়ে হ’ত্যা করা হয়েছে। নয়ন শহরের পুরাতন বাস ষ্টেশন এলাকার কিং এন্টারপ্রাইজ নামের একটি টাইলসে দোকানের ব্যবস্থাপক।

রোববার (৩০ জানুয়ারি) বিকেলে শহরের পুরাতন বাস ষ্টেশন এলাকায় কিং এন্টারপ্রাইজ নামের টাইলসের দোকানে এ ঘটনা ঘটে। নি’হত নয়ন শহরের ৮ নং ওয়ার্ডে বড়পাড়া এলাকার বাসিন্দা কাউসার আলমের ছে’লে।

এ ঘটনায় ইতিমধ্যেই দুই ভাইকে আ’ট’ক করেছে পু’লিশ। আ’ট’ককৃতরা হলেন- শান্তিগঞ্জ উপজে’লার উপজে’লার বাসিন্দা নূরুল হোসাইনের ছে’লে রোহান (২৪) ও রেজওয়ান (২৬)।
বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন সুনামগঞ্জ সদর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী।
তিনি জানান, নয়নের বন্ধু রোহান বিকেলে আসে তার দোকানে আড্ডা দিতে। পরে এক পর্যায়ে রোহান তাকে নাস্তা খাওয়ানোর জন্য বলে। এরপর নয়ন এক পর্যায়ে বলে ওঠে তর সাথে যাকে নিয়ে এসেছিস সে ভাল লোক নয়। এ নিয়ে দুই বন্ধুর মধ্যে শুরু হয় কথা কা’টাকাটি । এরই একপর্যায়ে নয়নের বন্ধু বলে ওঠে- তর কাছে আমি আগের ৪শ ২০ পাই। সে টাকা দিতে হবে।এ তুমুল তর্ক বির্তক শুরু হয়। এরই জের ধরে পরে চাকু নিয়ে এসে কিং এন্টারপ্রাইজ টাইলসের দোকানের ভিতরে রোহান ও তার ভাই রেজওয়ান এলোপাতাড়ি ভাবে কু’পিয়ে চলে যায় সে।
পরে স্থানীয় লোকজন নয়নকে উ’দ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতা’লে নিয়ে গেলে অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে নেয়ার পথেই মা’রা যায় নয়ন।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD