1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

৪ লাখ টাকায় জাবিতে চান্স, ভাইভা দিতে এসে ধরা।

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ১০২

শামীম আহমদ।

টাঙ্গাইল সদর উপজেলার তারুটিয়া গ্রামের মৃত শওকত মিয়ার ছেলে মোস্তফা কামাল। সে এবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় গাণিতিক ও পদার্থ বিষয়ক অনুষদে ৩০০তম মেধাস্থান নিয়ে ভর্তির সুযোগ পেয়েছে।

এজন্য বুধবার সে বিশ্ববিদ্যালয়ে ভাইভা দিতে আসে; কিন্তু বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ভাইভা নেওয়ার বদলে তাকে আটকে রাখে। আটকের পরই জানা গেল ৪ লাখ টাকা চুক্তিতে তার চান্স পাওয়ার গোপন রহস্য।
প্রক্টর অফিসে প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোস্তফা কামাল জালিয়াতি করে চান্স পাওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, শুধু আমি নই; আমার আরও দুই বন্ধু আশিক ও ফরহাদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ‘ডি’ ইউনিটে জালিয়াতির মাধ্যমে ভর্তি হয়েছে। ‘ডি’ ইউনিটে তাদের মেধাক্রম ছিল ৭৯ ও ২৪৯। তাদের মাধ্যমে জানতে পারি- রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মেহেদী ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১২ ব্যাচের শিক্ষার্থী শামীমের মাধ্যমে তারা ভর্তি হয়েছে।
এজন্য আশিক ও ফরহাদের মাধ্যমে আমি মেহেদী ও শামীমের সঙ্গে যোগাযোগ করি। তাদের সঙ্গে ৪ লাখ টাকার বিনিময়ে জাবিতে চান্স পাইয়ে দেওয়ার চুক্তি হয়। পরে আমার প্রবেশপত্র নিয়ে আমার হয়ে আরেকজন জাবির গাণিতিক ও পদার্থ বিষয়ক অনুষদের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেন। পরীক্ষায় আমার মেধাক্রম আসে ৩০০। এরপর চুক্তি অনুযায়ী পুরো টাকা পরিশোধ করেছি।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD