1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

বিদ্রোহী ৫ প্রার্থীকে আ.লীগ থেকে বহিষ্কার

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ১৭০

সুরুজ্জামান শিমুল,সুনামগন্জ প্রতিনিধি :

ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামী লীগের ৫ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। সুনামগঞ্জ সদর ও শান্তিগঞ্জ (দক্ষিণ সুনামগঞ্জ) উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে তারা দলের সিদ্ধান্ত না মেনে বিদ্রোহী প্রার্থী হয়েছেন।
মঙ্গলবার বিকেলে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমনেরর মাধ্যামে এই ৫ নেতা বহিষ্কারের কথা জানান।
বহিষ্কৃতরা হলেন- সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদির, সদর উপজেলার সুরমা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সুনামগঞ্জ সদর উপজেলা আ.লীগের সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য আমির হোসেন রেজা, সদর উপজেলা আ.লীগের সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সারোয়ার আহমদ এবং শান্তিগঞ্জ (দক্ষিণ সুনামগঞ্জ) উপজেলা আ.লীগের সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন (জয়কলস ইউনিয়ন)।
উল্লেখ্য, আ.লীগ নেতা আব্দুল কাদির সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউপি নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী, তাজুল ইসলাম ও আমির হোসেন রেজা সুরমা ইউনিয়নে আ.লীগের বিদ্রোহী প্রার্থী, সারোয়ার আহমদ গৌরারং ইউনিয়নে আ.লীগের বিদ্রোহী প্রার্থী এবং আব্দুল বাছিত সুজন শান্তিগঞ্জ উপজেলার জয়কলস ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন বলেন, দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে গঠনতন্ত্র অনুযায়ী বিদ্রোহী ৫ প্রার্থীর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হয়েছে। তাদেরকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। বাকি যারা বিদ্রোহী প্রার্থী রয়েছে তাদের চিহ্নিত করে বহিষ্কার করতে সংশ্লিষ্ট উপজেলার দায়িত্বশীলদের নির্দেশনা দেয়া হয়েছে। তিনি বলেন, নির্বাচনে যারাই দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হবেন এবং প্রার্থীর বিপক্ষে কাজ করবেন তাদের বিরুদ্ধে অবশ্যই সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD