1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

৫৬ টাকায়’ সরকারি চাকরি পেলেন নোয়াখালীর ৩০ তরুণ-তরুণী। সুরুজ্জামানন শিমুল,সুনামগন্জ প্রতিনিধি।।

  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ৭১

শামীম আহমদ।

নোয়াখালীতে মেধার ভিত্তিতে সরকারি চাকরি পাওয়া ৩০ জনের হাতে নিয়োগপত্র ও ফুল তুলে দিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান।

সোমবার (২৯ নভেম্বর) রাতে জেলা প্রশাসকের কার্যালয়ে এক অনুষ্ঠানে নবাগতদের স্বাগত জানানো হয়।

দালালবিহীন মাত্র ৫৬ টাকা খরচ করে বহুল কাঙ্ক্ষিত সরকারি চাকরি পেয়ে অনেকেই আবেগ ধরে রাখতে পারেননি। ফলে অনেকের চোখে ছিল আনন্দাশ্রু।

নতুন চাকরিপ্রাপ্তদের মধ্যে ডিসি অফিসের অফিস সহায়ক পাঁচজন, নিরাপত্তা প্রহরী সাতজন, মালি একজন, পরিচ্ছন্নতাকর্মী আটজন রয়েছেন। এছাড়া সার্কিট হাউজের বেয়ারার তিনজন, সহকারী বাবুর্চি একজন, নিরাপত্তা প্রহরী তিনজন, মালি একজন ও পরিচ্ছন্নতাকর্মী একজন রয়েছেন।
জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান বলেন, ৩০টি পদের জন্য অনলাইনের মাধ্যমে মোট পাঁচ হাজার ৪৭৬ জন আবেদন করেন। এরমধ্য থেকে মেধা ও যোগ্যতার ভিত্তিতে তিনদিনের মধ্যে ৩০ জনকে বাচাই করা হয়েছে। গত শুক্রবার (২৬ নভেম্বর) লিখিত ও পরদিন মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক আরও বলেন, কোনো ব্যক্তি যাতে দালালের খপ্পরে না পড়ে সেজন্য বিভিন্ন উপায়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রচারণা চালানো হয়েছিল। সরকারি ফি ৫০ টাকা ও টেলিটক খরচ ছয় টাকাসহ মোট ৫৬ টাকা করে জমা দিয়েই এই চাকরি পেয়েছেন প্রার্থীরা। এ নিয়োগে কোনো ধরনের তদবির গ্রহণ করা হয়নি। এ সময় চাকরিপ্রাপ্তদেরও সৎভাবে দায়িত্ব পালনের অনুরোধ করেন তিনি।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD