1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

নির্বাচনী পরবর্তী সহিংসতা- হামলা, ভাংচুর ও অগ্নি সংযোগ।

  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ১০০

সুরুজ্জামান শিমুল,সুনামগন্জ প্রতিনিধি।

সদর উপজেলার জাহাঙ্গীরনগরে নির্বাচন পরবর্তী সহিংসতায় চারটি বসতঘরে হামলা ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। ইউনিয়নের পূর্ব মঙ্গলকাটা গ্রামে রোববার রাত সাড়ে ৭টায় এই হামলা, লুটপাট ও ভাঙচুরের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, রোববার সন্ধ্যায় বিজয় মিছিল করেছিল ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের টিউবওয়েল মার্কার বিজয়ী প্রার্থী আব্দুল মোতালিবের কর্মী সমর্থকেরা। এ সময় পরাজিত প্রার্থী সাহাজ উদ্দিনের বাড়ির সামনে দিয়ে যাচ্ছিল আব্দুল মোতালিবের সমর্থক আব্দুল লতিফের ছেলে সজিব। এ সময় ধাক্কা মেরে মোটর সাইকেল থেকে ফেলে দেওয়া সজিবসহ তার স্ত্রীকে। এই ঘটনার বিষয়ে মঙ্গলকাটা বাজার জামে মসজিদের মাইক থেকে প্রচার দেন মোয়াজ্জিন মো. শুকুর আলী।
পরে পরাজিত প্রার্থী সাহাজ উদ্দিনের কর্মী আদম আলীর বাড়ির ৩টি ঘরে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়। একই সাথে সাহাজ উদ্দিনের বাড়িতেও হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করে আব্দুল মোতিলবের কর্মী সমর্থকেরা।
হামলায় ক্ষতিগ্রস্ত পরিবারের গৃহবধু সাহেলা আক্তার জানান, বিজয় মিছিল নিয়ে দুই শতাধিক লোক তাদের বাড়ি ঘরে হামলা করে ভাঙচুর করে। এসময় স্বণালংকার নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায় তারা।
আদম আলীর পুত্রবধু তহুরা খাতুন বলেন, হামলার সময় তারা পরিবারের শিশুদের নিয়ে বাড়ির পাশে ধান ক্ষেতে লুকিয়ে ছিলেন। তা না হলে হতাহতের ঘটনা ঘটে যেতো।
বীর মুক্তিযোদ্ধার স্ত্রী ও পরাজিত প্রার্থী শাহাজ উদ্দিনের মা ফুল বানু (৯০) বলেন, তাদের বাড়িতে অগ্নি সংযোগ করে ৪টি বসতঘরে ভাঙচুরের ঘটনা করে হামলাকারীরা। এছাড়া আদম আলীর ৩টি বসত ঘরের ও আসবাবপত্র সহ সবকিছু ভাঙচুর করা হয়েছে।
আদম আলী বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি শাহাজ উদ্দিনের সমর্থক ছিলেন। এই কারণে তার উপর হামলা হয়েছে।
মসজিদের মোয়াজ্জিন মো. শুকুর আলী মাইকে প্রচার করার বিষয়টি অস্বীকার করেন।
সদর থানার ওসি মোহাম্মদ সহিদুর রহমান বলেন, ঘটনায় জড়িতদের ধরতে গ্রেপ্তার করার জন্য পুলিশের অভিযান চলছে।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD