1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

জগন্নাথপুরে কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের ২টি অফিস হওয়ায় গ্রাহকরা বিড়ম্বনার শিকার।

  • আপডেটের সময় : শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ১১১

মোঃ আব্দুল ওয়াহিদ।

জগন্নাথপুর উপজেলা সদরে কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিস-এর দুটি অফিস হওয়াতে গ্রাহকরা বিড়ম্বনার শিকার হচ্ছেন। যার কারনে সাধারন গ্রাহকদের মুল্যবান কাগজপত্র সহ ডকুমেন্ট আসলে দুটি কুরিয়ার সার্ভিসে দৌড় ঝাপ করতে দেখা গেছে। তাদের এহেন কার্যকলাপে গ্রাহকরা আর কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসে ডকুমেন্ট পাঠানো থেকে বিরত রয়েছেন।

জানাযায়, দীর্ঘ ২০ বছর ধরে কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিস জগন্নাথপুর এজেন্টটি নকিব লাইব্রেরীর মাধ্যমে পরিচালিত হয়ে আসছে। কিন্তু কিছুদিন ধরে দেখা যায় মা কম্পিউটার নামের প্রতিষ্ঠানে কন্টিনেন্টালের সাইন বোর্ড সাটানো দেখা যায়। কন্টিনেন্টাল কুরিয়ার সাভির্সের এক গ্রাহক সৈয়দ মারুক অভিযোগ করে বলেন গত ১৮ নভেম্বর তার একটি ডকুমেন্ট কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের মাধ্যমে জগন্নাথপুরে আসে। তিনি মা কম্পিউটার এন্ড কুরিয়ার সার্ভিসে ডকুমেন্ট সংগ্রহ করার জন্য গেলে সেখানে দায়িত্বে থাকা লোকজন খারাপ আচর সহ ডকুমেন্টটি নেই বললে জানায়।

এবিষয়ে কন্টিনেন্টাল কুরিয়ার সাভির্সের নতুন করে সাইনবোর্ড সাটানো মা কম্পিউটারের প্রোপাইটার গোবিন্দ দেব মুঠোফোন দিয়ে এই প্রতিবেদককে বলেন, দোকানের ছবি তুলেছ কেন ? নিউজ করলে করতে পার। গ্রাহক হয়রানির বিষয়ে তার বক্তব্য জানতে গোবিন্দ দেবকে তার ব্যবহিত মোবাইল ফোন ০১৭১৮——-৪৩৮ নাম্বারে ফোন দিলে সে সংযোগ বিচ্ছিন্ন করে দেয়।

কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিস-এর জগন্নাথপুর এজেন্সী প্রতিনিধি রিয়াজ রহমান জানান, আমি দীর্ঘদিন ধরে এজেন্সি পরিচালনা করে আসছি। নতুন করে কেউ সাইনবোর্ড সাটালে আমার জানানেই। আমি এখন পর্যন্ত গ্রাহক সেবা দিয়ে যাচ্ছি। জগন্নাথপুরে কন্টিন্টোলের দুটি অফিসের বিষয়ে জানতে চাইলে কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিস-এর সুনামগঞ্জ জোনাল প্রতিনিধি এনামুল হক নান্নু জানান, আমার জানামতে জগন্নাথপুরে নকিব লাইব্রেরীতে এজেন্সী রয়েছে। আর কোন অফিস আছে বলে আমার জানানেই।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD