1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

প্রেমিকের বাড়িতে একসঙ্গে ৪ প্রেমিকা, পালানোর পথ না পেয়ে বিষপান যুবকের!

  • আপডেটের সময় : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ৮১

সুরুজ্জামান শিমুল,সুনামগন্জ প্রতিনিধি:

শামীম আহমদ

একসঙ্গে চার যুবতীর সঙ্গে প্রেম করছিলেন এক যুবক। ওই চার প্রেমিকা এক হয়ে যুবকের বাড়িতে চলে আসেন। এতে পালানোর পথ না পেয়ে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই প্রেমিক। আপাতত হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি। ঘটনাটি ভারতের কোচবিহারের মাথাভাঙা এলাকার। খবর হিন্দুস্থান টাইমসের।
স্থানীয় বাসিন্দাদের দাবি, মাথাভাঙার জোরপাটকি গ্রামের খারিজা কাওয়ারডারা এলাকার ওই যুবক চার যুবতীর সঙ্গে প্রেম করছিলেন। তাদের মধ্যে দুই যুবতীর বাড়ি ঘোকসাডাঙ্গা এলাকা। অপর দু’জনের বাড়ি ভারথানা এবং জোরপাটকিতে। এভাবেই দীর্ঘদিন ধরে চলছিলো তাদের প্রেম। কিন্তু সম্প্রতি ওই যুবকের কীর্তি ফাঁস হয়ে যায়। প্রেমিকারা টের পেয়ে যান যে একইসঙ্গে চারজনের সঙ্গে সম্পর্ক আছে ওই যুবকের। তারপরই চারজন মিলে যুবকের বাড়িতে হাজির হন।
চার প্রেমিকাকে একসঙ্গে দেখে অবাক হয়ে যান যুবক। প্রাথমিকভাবে পালানোর চেষ্টা করেন। কিন্তু কোনো লাভ হয়নি। যুবককে বোঝানোর চেষ্টা করা হয়। তাতেও কোনো কাজ হয়নি। বরং সেইসবের মধ্যেই বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই যুবক। দ্রুত তাকে উদ্ধার করে কোচবিহারের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিকভাবে তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক ছিল। তবে আপাতত তার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে।
স্থানীয় পঞ্চায়েত প্রধান জানিয়েছেন, সুস্থ হয়ে উঠলে যুবককে জিজ্ঞাসাবাদ করা হবে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হবে বলে আশ্বাস দিয়েছেন তিনি।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD