1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান বলেন, ফেসবুকের মাধ্যমে কিছু যুবক দেশে হিন্দু-মুসলমানের মধ্যে দাঙ্গা তৈরী করছে।।

  • আপডেটের সময় : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ২৫০

সুরুজ্জামান শিমুল,সুনামগন্জ প্রতিনিধি।

আপনারা সবাই পাকিস্তান এবং হিন্দুস্তান দেখেছেন, ওইসব দেশে প্রায়ই সাম্প্রদায়িক দাঙ্গা হয়, আমাদের বাংলাদেশে সাম্প্রদায়িক দাঙ্গা নেই। তবে সাম্প্রতি দেশের বিভিন্ন জেলায় সাম্প্রদায়িক দাঙ্গার ঘটনা ঘটেছে, আমাদের এলাকায় সাম্প্রদায়িকতা দেখিনি, বিশেষ করে আমাদের ভাটি এলাকায় এসব দাঙ্গা কখনো হয়নি, দেশের বিভিন্ন অঞ্চলে ধর্ম অবমাননা নিয়ে হিন্দুদের মন্দির ভাংচুরের ঘটনা ঘটেছে। এগুলো কারা করেছে । শুধুমাত্র ফেসবুকের মাধ্যমে কিছু যুবক হিন্দু-মুসলমানের মধ্যে দাঙ্গা তৈরী করে দেশকে অস্থিতিশীল করে তুলছে। শাল্লায় উপজেলা আ:লীগের আয়োজনে অনুষ্ঠিত সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জেলা আ:লীগের সভাপতি ও সাবেক এমপি আলহাজ মতিউর রহমান উপরের কথাগুলো বলেন। তাছাড়া দেশের সার্বিক উন্নয়নে ঈর্শ্বান্বিত হয়ে সরকারকে বেকায়দায় ফেলার জন্য বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে একটি মহল চক্র, উল্লেখ করে তিনি বলেন, সকলকে সতর্ক থাকতে হবে। তিনি বলেন, দেশ বর্তমানে ভারত ও পাকিস্তানকে ডিঙ্গিয়ে গেছে। যার ফলে স্বাধীনতা বিরোধী শক্তিরা মাথাচাড়া দিয়ে উঠছে। তা প্রতিহত করতে সরকারের পাশাপাশি সকলকে সচেষ্ট থাকার আহব্বান জানান এবং যুবকদেরকে সর্তকতার সাথে ফেসবুক ব্যবহার করতে অনুরোধ করেন তিনি। পাশাপাশি তিনি আরো উল্লেখ করেন, দেশের সংখ্যা গরিষ্টরা সাম্প্রদায়িকতা করেনি, আপনারা দেখেন, কিছুদিন আগে আমাদের নোয়াগাঁওয়ের ঘটনা ও সম্প্রতি দাউদপুরের ঘটনায় মাইনরিটির লোকরাই ঘটিয়েছে। ৭১’র পরাজিত শক্তিরাই কিছু মাইনরিটির অপরিপক্ক ছেলেদের মাধ্যমে এসব দাঙ্গা সৃষ্টি করছে। রবিবার দুপুর একটায় শাল্লা সরকারি ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত সম্প্রীতি সমাবেশে উপজেলা আ:লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ অলিউল হকের সভাপতিত্বে ও অর্থ সম্পাদক বিধু ভ‚ষণ রায়ের পরিচলানায় সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের সাংসদ ড. জয়াসেন গুপ্তার লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আ:লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ। তাছাড়া অনুষ্ঠিত সমাবেশে সুনামগঞ্জ জেলা আ: লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: আবুল কালাম চৌধুরী, ক্রিড়া বিষয়ক সম্পাদক কামরুল হাসান চৌধুরী, জেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক আসাদুজ্জামান সেন্টু, দিরাই উপজেলা আ:লীগের সহসভাপতি অ্যাড. সোহেল আহম্মদ, শাল্লা উপজেলা আ: লীগের সহ সভাপতি মোঃ আব্দুস সাত্তার মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল লেইছ চৌধুরী, আ:লীগ নেতা ও সাবেক ভাইস চেয়ারম্যান রান্টু লাল দাস, বাহাড়া ইউপি চেয়ারম্যান বিধান চন্দ্র চৌধুরী বিশেষ অতিথির বক্তব্য দেন এবং উপজেলা কৃষকলীগ নেতা কাজলবরণ চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগ নেতা বিশ্বজিৎ চৌধুরী নান্টু, অজয়তালুকদার, যুবলীগ নেতা তকবির হোসেন, মোঃ লাল আমিন তালুকদার প্রমূখনেতৃবৃন্দ বক্তব্য রাখেন। তাছাড়া উক্ত সমাবেশে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আ:লীগের মনোনায়ন প্রত্যাশি চেয়ারম্যান প্রার্থীগণ ও আ:লীগসহ অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দসহএলাকার শত শত লোকজন অতিথিগণকে ফুলেল শুভেচ্ছা জানান।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD