1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

দেবে গেলো সদ্য সংস্কার হওয়া সুনামগঞ্জ সিলেট আঞ্চলিক মহাসড়কের সদরপুর সেতুর অ্যাপ্রোচ ।।

  • আপডেটের সময় : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ১৬৬

মোঃ আব্দুল ওয়াহিদ

দেবে গেলো সদ্য সংস্কার হওয়া সুনামগঞ্জ সিলেট আঞ্চলিক মহাসড়কের সদরপুর সেতুর এপ্রোচ।
এক মাস আগে সংস্কার হওয়া অ্যাপ্রোচ সড়ক আবার ধ্বসে গেছে। এ কারণে যে কোন সময় বড় ধরণের সড়ক দুর্ঘটনার আশংকা করছেন স্থানীয়রা। সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের শান্তিগঞ্জ উপজেলার সদরপুর এলাকায় মহাসিংহের শাখা নদী নাইন্দার উপর নির্মিত সদরপুর সেতুর অ্যাপ্রোচ সড়কের এমন অবস্থা। খুবই গুরুত্বপূর্ণ এই সেতুটির পশ্চিম পাড়ের দক্ষিণাংশ এরআগেও একাধিকবার দেবে গিয়েছিলো। আবার ধ্বসে যাওয়ায় যানবাহন ও মানুষজন চলাচলে ঝুঁকি তৈরি হয়েছে। স্থানীয়রা এ নিয়ে উদ্বেগ প্রকাশ করছেন। তারা বলছেন, বার বার সদরপুর সেতুটির পশ্চিম পাড়ের দক্ষিণ দিকটা দেবে যাচ্ছে। স্থায়ীভাবে এই অংশটুকু মেরামত করা জরুরি মনে করেন স্থানীয়রা।
সরেজমিনে দেখা গেছে, সদরপুর সেতুর পশ্চিমপাড়ে মাটি সরে গেছে। ধ্বসে যাওয়া সড়কে লাল কাপড় বেঁধে দেওয়া হয়েছে। তবে সড়কটি সংস্কারের কোনো উদ্যোগ নেওয়া হয় নি। এতে যে কোন সময় সড়ক দুর্ঘটনার আশঙ্কা রয়েছে।
সদরপুর গ্রামের তাজ উদ্দিন, কামরূপদলং গ্রামের মাও. শামীম আহমদ ও জাহেদ আহমদ বললেন, সদরপুর সেতু সংলগ্ন পশ্চিম পাড়ের দক্ষিণাংশের সড়ক ও মাটির অংশ বার বার দেবে যাচ্ছে। এর আগেও দেবে যাবার পর সংস্কার হয়েছিল, কিন্তু আবার ভেঙেছে।
শান্তিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ জানান, সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক সড়কের এই ব্রিজের এ্যাপ্রোচটি অতি গুরুত্বপূর্ণ। এ্যাপ্রোচটি ধ্বসে যাওয়ায় সড়ক ঝুঁকির মধ্যে রয়েছে। যে কোন সময় বড় ধরণের দুর্ঘটনা ঘটতে পারে। সুনামগঞ্জ জেলা সড়ক ও জনপথ বিভাগ দ্রুততার সঙ্গে এই অংশের সংস্কার করতে হবে।
সুনামগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম প্রামাণিক বলেন, সদরপুর সেতুর ত্রুটিপূর্ণ অংশে কাজ চলমান রয়েছে। ঠিকাদারের লোকজন নিচের অংশে কাজ করেছে। উপরের অংশে এখনো কাজ শুরু হয় নি। সংশ্লিষ্ট ঠিকাদারকে দেবে যাওয়া অংশ মেরামত করার নির্দেশ দেওয়া হয়েছে।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD