1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:২১ অপরাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ এবং মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া।।

  • আপডেটের সময় : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬৩

সুরুজ্জামান শিমুল,সুনামগন্জ

জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এবং জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর রোগমুক্তি কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের)।
সোমবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে দলটির মহানগর দক্ষিণের উদ্যোগে রওশন-বাবলুর রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় তাদের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চান জিএম কাদের।
জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে এতে বক্তব্য দেন জাতীয় পার্টির কো- চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ, প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পার্টির যুগ্ম-ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ ক্বারী ইসারুহুল্লা আসিফ। এসময় দলটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে, নিয়মিত স্বাস্থ্যপরীক্ষার জন্য ১৪ আগস্ট সিএমএইচে যান রওশন এরশাদ। ওইদিন পরীক্ষা-নিরীক্ষার পর চিকিত্সকরা রওশন এরশাদের ফুসফুসে অস্বাভাবিক মাত্রায় কার্বনডাইঅক্সাইডের উপস্থিতি দেখতে পান। তখন তার অক্সিজেন স্যাচুরেশনও কম ছিল। পরে তাকে তাৎক্ষণিকভাবে হাসপাতালে ভর্তি করানো হয়। তবে তার করোনা ও ডেঙ্গু পরীক্ষার ফল নেগেটিভ আসে।
এদিকে, জাপার মহাসচিব জিয়াউদ্দিন বাবলু ৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত সিলেট-৩ আসনের উপনির্বাচনে দলীয় প্রার্থী আতিকুর রহমান আতিকের পক্ষে প্রচারণা চালাতে পাঁচ দিন সিলেটে অবস্থান করেন। ঢাকায় ফিরে অসুস্থ বোধ করায় করোনা পরীক্ষা করালে তিনি করোনা পজিটিভ শনাক্ত হন। তাকে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যায়।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD