1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় # জগনাথপুরে মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন

বিয়ের আশ্বাস দিয়ে কিশোরীকে ধর্ষণ, লজ্জায় ধানক্ষেতে সন্তান প্রসব।

  • আপডেটের সময় : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৬

বিয়ের আশ্বাস দিয়ে কিশোরীকে ধর্ষণ, লজ্জায় ধানক্ষেতে সন্তান প্রসব।

শামীম আহমদ :-

পঞ্চগড়ের বোদা উপজেলার অকয়ারি পাড়ার একটি ধানক্ষেত থেকে নবজাতক উদ্ধারের চারদিন পর শিশুটির মাকে খুঁজে পেয়েছে থানা পুলিশ। গত রোববার (২৬ সেপ্টেম্বর) রাতে বোদা উপজেলার অকয়ারি পাড়া গ্রামে ব্যাপক অনুসন্ধান চালিয়ে নবজাতকের মাকে খুঁজে পায় পুলিশ।
গত বুধবার (২২ সেপ্টেম্বর) রাতে পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদিঘীর অকয়ারি পাড়ার ধানক্ষেত থেকে উদ্ধার করা হয় একটি নবজাতক কন্যা শিশুকে। স্থানীয় লোকজনের সহায়তায় বোদা থানা পুলিশ ও সমাজসেবা অধিদপ্তর শিশুটিকে তাদের হেফাজতে নিয়ে পঞ্চগড় সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে। শিশুটি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।
পুলিশ সূত্রে জানা যায়, ওই গ্রামের স্কুলপড়ুয়া এক কিশোরীর সাথে তার খালাতো ভাই আটোয়ারি উপজেলার গোপালজোত গ্রামের ললি মোহনের ছেলে ধনেশের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরমধ্যে বিয়ের আশ্বাস দিয়ে একাধিকবার কিশোরীর সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন ধনেশ। একপর্যায়ে কিশোরী গর্ভবতী হয়ে পড়লে কিশোরীর বাবা বিষয়টি টের পান এবং ছেলে পক্ষকে জানান। কিন্তু ছেলেপক্ষ উল্টো ভীষণ ক্ষিপ্ত হয় এবং তাদের মেরে ফেলার হুমকি দেয়।
এ ঘটনায় কিশোরীর দরিদ্র বাবা হুমকি ও লোকলজ্জার ভয়ে কারও কাছে যেতেও পারেনি। স্কুল বন্ধ এবং ধনেশের মেরে ফেলার হুমকির কারণে ওই কিশোরী এতদিন লোকচক্ষুর আড়ালেই ছিল। অবশেষে ২২ সেপ্টেম্বর সবার অগোচরে বাড়ির পাশে ধানক্ষেতে ওই কিশোরী একটি কন্যাশিশুর জন্ম দেয়।
পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের শিশু বিশেষজ্ঞ সময় নিউজকে জানান, নবজাতক শিশুটিকে হাসপাতালের স্কানু ওয়ার্ডে নিবিড় তত্ত্বাবধায়নে রাখা হয়েছে। বর্তমানে নবজাতক সুস্থ রয়েছে।
বোদা থানার ভারপ্রাপ্তত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী জানান, স্থানীয় লোকজনের সহায়তায় শিশুটিকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া কিশোরীর বাবা তিনজনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছে। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ বলে জানা যায়।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD