1. dailydeshbidesh@gmail.com : admin :
  2. deshbiseh@gmail.com : Adbul Wahid : Adbul Wahid
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুরে বিভিন্ন কাজের অবদানে নারী উদ্যোক্তা খাজা শাহিদা আক্তার চিশতী জয়িতা সম্মাননা স্মারকে ভূষিত।। জগন্নাথপুর সরকারী বালিকা বিদ্যালয়ের পুরাতন মালামাল কম দামে গোপনে বিক্রি করায় জনতা কর্তৃক আটক।। জগনাথপুরে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং জগন্নাথপুরে পেক আইডি দিয়ে সংক্রান্ত পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর নিন্দা , থানায় জিডি দায়ের ।। জগন্নাথপুরের হবিবপুরে ভূমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে গ্রামের মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা।। যুক্তরাজ্য প্রবাসী কে মোবাইল ফোনে হুমকি দিল জার্মান প্রবাসী জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি, এলাকাবাসীর নিন্দা।। জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার- ৫ জগন্নাথপুরে মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে হয়রানির প্রতিবাদে গ্রামবাসীর তীব্র নিন্দার ঝড় #

প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ শিক্ষা বোর্ড, যে তারিখে হতে পারে এসএসসি পরীক্ষা।

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬২
  • প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ শিক্ষা বোর্ড, যে তারিখে হতে পারে এসএসসি পরীক্ষা।
    মঙ্গলবার,১৪ সেপ্টেম্বর,২০২১

সুরুজ্জামান শিমুল সুনামগঞ্জ থেকে।

শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পর চলতি বছরের এসএসসি পরীক্ষা নেয়ার জন্য সব ধরনের প্রস্তুতি নিতে শুরু করেছে বাংলাদেশ শিক্ষা বোর্ডগুলো। এমনকি পরীক্ষার জন্য প্রশ্নপত্র ছাপার কাজও ইতিমধ্যে শেষ হয়ে গেছে। চলতি সপ্তাহে প্রশ্নপত্রও জেলা পর্যায়ে পাঠানো হবে বলে জানা যায়। এমন অবস্থায় এসএসসি পরীক্ষা আগামী ১০ থেকে ১২ নভেম্বরের যেকোনো দিন শুরু করা হতে পারে বলে জানা গেছে।

সূত্র বলছে, আগামী ৭ দিনের মধ্যে এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানা গেল। পরীক্ষা শুরুর ১৫ দিন আগে সময়সূচিও (রুটিন) প্রকাশ করা হবে। শুধু তাই নয় উল্লেখিত সময়ের মধ্যে যদি এসএসসি পরীক্ষা শুরু হয় তাহলে পরবর্তী এক মাসের মধ্যে এইচএসসি পরীক্ষা শুরুরও সম্ভবনা রয়েছে বলে জানা যায়।

আন্তঃশিক্ষা সমন্বয়ক বোর্ডের সভাপতি অধ্যাপক নেহাল আহমেদ বলেন, শিক্ষা মন্ত্রণালয় সম্মতি দিলে নভেম্বর মাসের ১০ থেকে ১২ তারিখের মধ্যে এসএসসি পরীক্ষা শুরুর চিন্তা রয়েছে। যদি এ সময়ের মধ্যে এসএসসি পরীক্ষা শুরু করা যায় তাহলে ডিসেম্বরের প্রথম সপ্তাহে এইচএসসি পরীক্ষা নেওয়া সম্ভব হবে। চলতি সপ্তাহে শিক্ষা মন্ত্রণালয়ের সঙ্গে আলোচনা করে পরীক্ষা শুরুর দিন চূড়ান্ত করা হবে বলে জানা গেল।

এ বছর এসএসসি ও সমমান পরীক্ষায় অংশগ্রহণ করতে সারাদেশে প্রায় ২২ লাখ শিক্ষার্থী ফরম পূরণ করেছে বলে জানা যায়।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Comments are closed.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2021 দৈনিক দেশ বিদেশ
Design and developed By: Syl Service BD